37 C
Kolkata
Friday, May 17, 2024

Bouma Ekghor: যোগ্য জবাব দেবেন সুস্মিতা, চাকরি পেয়ে

Must Read

স্টার জলসার ফেসবুক পেজে প্রকাশ্যে এসেছিল অপরাজিতা অপু সুস্মিতা দের নতুন ধারাবাহিক বৌমা একঘরের প্রোমো। প্রোমো দেখে অনেকেই আন্দাজ করেছিলন এটি একটি আদ্যোপান্ত হাসির সিরিয়াল হতে চলেছে। স্টার জলসার ফেসবুক পেজে ধারাবাহিকটির নতুন প্রোমো প্রকাশ্যে এসেছে।

সেই নতুন প্রোমোতে দেখা যাচ্ছে চাকরির প্রথম দিনের জন্য প্রস্তুত হচ্ছে বাড়ির বউ সুস্মিতা। সেই বাড়ির শাশুড়ি তার জা-কে শোনাচ্ছেন যে তাদের বৌমা চাকরি পেতে সক্ষম হয়েছে। লোক দেখানোর জন্য শাশুড়ি বৌমাকে প্রণাম করতেও বলে।

আরও পড়ুন -  Abhishek-Jeet: শেষ শুটিং জিতের সঙ্গেই, অভিষেকের প্রয়াণে কি জানালেন ?

শাশুড়ি মাকে বিদায় জানাতে সে ইংলিশে ‘বাই বাই মাম্মি’ বলে গাড়িতে ওঠে। এখন থেকে যে তার একজন চাকরি করা বৌমা জুটেছে, তাই তিনি আনন্দে আত্মহারা। সেই বাড়ির বউ মার্সিডিজ গাড়িতে চড়ে অফিসে যায়। আর এই দেখে তো অন্য বাড়ির বড়গিন্নির অজ্ঞান হওয়ার জোগাড়।

অপরদিকে গাড়িতে উঠতেই সুস্মিতার স্বীকারোক্তি যে তার বরের যদি এত সুন্দর গাড়ি থাকতো তাহলে জিনিসগুলি না কি ভালোই হতো। কিন্তু পরক্ষণেই তিনি ভাবেন যে তার বরের এত বড় গাড়ি থাকা সম্ভব কি করে? তার বর যে একজন সামান্য মেকানিক। আর এতেই বোঝা যাচ্ছে যে এই বিলাসবহুল মার্সিডিজ গাড়িটি তার গ্যারেজে সারানোর জন্য নিয়ে আসা হয়েছিল।

আরও পড়ুন -  ৪০ বছর পর ফের বর বেশে হ্যান্ডসাম গুনগুনের জ্যাঠাই, রইলো ভিডিও

গাড়িটি মাঝরাস্তায় খারাপ হয়ে যায়। সেটিকে সারানোর জন্য দুজনেই গাড়ি থেকে নামেন। সুস্মিতার বরের ভূমিকায় অভিনয় করবেন কপালকুণ্ডলা এবং ফেলনা খ্যাত দেবজ্যোতি রায়চৌধুরী।

তিনি তো সরাসরি স্ত্রীকে বলে বসেন যে তিনি চেয়েছিলেন রাজকুমারী কিন্তু তার কপালে জুটেছে পান সুপারি। তাও নাকি আবার সেই পান চুন ছাড়া। তেমনি সুস্মিতারও আক্ষেপ যে যেমন ঘর তেমনি বর। নেপথ্যে কেউ বলতে থাকে বেকার বউ এবার একটা চাকরি জোগাড় কর!

আরও পড়ুন -  Gourab-Solanki: গৌরব ও শোলাঙ্কি, ‘গাঁটছড়া’ বাঁধতে চলেছেন

নতুন প্রোমো দেখে হেসে লুটোপুটি নেটিজেনরা।

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img