42 C
Kolkata
Monday, April 29, 2024

Abhishek-Jeet: শেষ শুটিং জিতের সঙ্গেই, অভিষেকের প্রয়াণে কি জানালেন ?

Must Read

  অভিষেক জীবদ্দশায় বারবার অভিযোগ করেছেন, টলিউডে রাজনীতির শিকার হয়েই তিনি হারিয়েছেন তাঁর স্টারডম। কিন্তু তিনি কোনোদিন হয়তো ভাবতেও পারেননি, বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির কতটা জুড়ে তাঁর অস্তিত্ব। মৃত্যুর চব্বিশ ঘণ্টা পরেও বারবার ঘুরে-ফিরে আসছে তাঁর কথা। জিৎ (Jeet)-এর মন ভারাক্রান্ত।

এখনও তিনি ভাবতে পারছেন না, অভিষেক নেই।

আরও পড়ুন -  Zee Bangla: শেষ হচ্ছে রামকৃষ্ণের যাত্রা, আসছে ‘পিলু’

দশ জন তারকা দম্পতিকে নিয়ে শুরু হতে চলেছে ‘ইস্মার্ট জোড়ি’ নামে একটি রিয়েলিটি শো যার সঞ্চালক জিৎ। এই রিয়েলিটি শোয়ে দম্পতিদের নিয়ে হবে বিভিন্ন ধরনের গেম শো। তাঁদের দাম্পত্য জীবনের কাহিনী শোনাবেন তাঁরা। এই শোয়ে অংশগ্রহণ করার কথা ছিল অভিষেক ও তাঁর স্ত্রীর। বুধবার এই শোয়ের শুটিং নিয়ে ব্যস্ত ছিলেন তাঁরা। কিন্তু গত দুদিন ধরে বমি হওয়ার ফলে এতটাই দুর্বল হয়ে পড়েছিলেন অভিষেক, ক্যামেরার সামনে তিনি দাঁড়াতেই পারেননি।

আরও পড়ুন -  Abhisekh Chatterjee: শুরু নতুন জীবন বাবাকে ছাড়া! অভিষেক কন্যা ডল আশীর্বাদ চাইলেন বাবার কাছে

অভিষেককে সকলে হাসপাতালে ভর্তির পরামর্শ দিলে তিনি রাজি হননি। তাই বাড়িতেই চলছিল স্যালাইন। বুধবার সকাল থেকে তাঁর শারীরিক অবস্থার অবনতি ঘটে। কিন্তু অভিষেক কারোর কথা না শুনেই শুটিংয়ে এসেছিলেন। সেটেও যথেষ্ট অসুস্থ থাকার কারণে মেডিক্যাল ব্যবস্থা নেওয়া হয়েছিল বলে জানিয়েছেন জিৎ। বাড়ি চলে যেতে হয়েছিল অভিষেককে।

আরও পড়ুন -  Abhishek-Tapas: অভিষেকের মৃত্যুতে মুখ খুললেন তাপস পত্নী নন্দিনী

কিন্তু শেষরক্ষা হল না। বুধবার মধ্যরাতে কার্ডিয়াক অ্যারেস্টের ফলে প্রয়াত হন অভিষেক। বৃহস্পতিবার সকালে অভিষেকের প্রয়াণের খবর প্রথমে বিশ্বাস করতে পারছিলেন না জিৎ। চলে গেলেন অভিষেক।

Latest News

Weather Update: বড় আপডেট দিয়েছে আলিপুর আবহাওয়া দপ্তর, কবে থেকে শুরু কালবৈশাখী

Weather Update: বড় আপডেট দিয়েছে আলিপুর আবহাওয়া দপ্তর, কবে থেকে শুরু কালবৈশাখী।  গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল, বছরের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img