30 C
Kolkata
Thursday, May 2, 2024

Abhishek-Leena: অভিষেক একটি অনুরোধ করেছিলেন লীনা গঙ্গোপাধ্যায়ের কাছে, সেটা কি ?

Must Read

 অভিষেক চ্যাটার্জী (Abhishek Chatterjee) হঠাৎ চলে যাওয়া এখনও মেনে নিতে পারছেন না ইন্ডাস্ট্রির কূশীলবরা। এক  সাক্ষাৎকারে অভিষেক বলেছিলেন, তিনি চিত্রনাট্যকার লীনা গঙ্গোপাধ্যায় (Leena Ganguly) র কাছে চিরকৃতজ্ঞ। লীনার মাধ্যমেই আবার তিনি  ফিরে এসেছিলেন বিনোদন দুনিয়ায়।

‘খড়কুটো’-য় তাঁর অভিনয়ের প্রশংসা করছিলেন দর্শকরা। হঠাৎই সব কিছু এলোমেলো হয়ে গেল। এভাবে অভিষেকের চলে যাওয়া এখনও মেনে নিতে পারছেন না লীনা।

 

View this post on Instagram

 

A post shared by Kunal naskar (@kunal___18)

লীনা মনে করেন, অভিষেক বাংলা সিনেমাকে যা দিয়েছেন তা অনস্বীকার্য। দর্শক তাঁকে চিরকাল মনে রাখবেন। অভিষেক সমৃদ্ধ করেছিলেন টলিউড ইন্ডাস্ট্রিকে। লীনার লেখা সিরিয়ালের মাধ্যমে অভিষেক নতুন ভাবে ফিরে এসেছিলেন টেলিভিশনের পর্দায়। একসঙ্গে নয়টি সিরিয়ালে কাজ করেছেন অভিষেক ও লীনা। অভিষেক বারবার লীনাকে অনুরোধ করতেন, তাঁর সিরিয়ালে অভিষেকের চরিত্রের মৃত্যু না ঘটাতে।

আরও পড়ুন -  African Union summit: ইসরায়েলি প্রতিনিধিদল শীর্ষ সম্মেলন থেকে বহিষ্কৃত

তাঁকে না মেরে ফেলতে। কিন্তু ভাগ্যের কি  পরিহাস অকালে চলে গেলেন। ভালো অভিনেতার পাশাপাশি হাসিখুশি, সর্বোপরি একজন ভালো মনের মানুষ ছিলেন অভিষেক। সেটে সকলকে মাতিয়ে রাখতেন। কিন্তু তাঁর জীবনের চিত্রনাট্য কেন এরকম হলো ?

‘খড়কুটো’-য় গুনগুনের বাবা ডাক্তারবাবুর চরিত্রটি অভিষেককে ভেবেই তৈরি করেছিলেন লীনা। অভিষেক প্রাণ প্রতিষ্ঠা করেছিলেন চরিত্রে। ‘মোহর’-এও নায়কের বাবার মজার চরিত্রটিতে অভিষেকের অভিনয় ছিল অনবদ্য। লীনা জানেন না, অভিষেকের শূন্যস্থান কিভাবে পূরণ হবে! এখনও পারছেন না কোনো সিদ্ধান্ত নিতে। মঙ্গলবারেও ‘খড়কুটো’-র শুটিং করেছিলেন অভিষেক।

লীনা জানালেন, দীর্ঘদিন ধরেই পায়ের সমস্যায় ভুগছিলেন তিনি। মঙ্গলবারেও অভিষেকের শরীর ভালো ছিল না। ঠিক মতো শুটিং করতে পারছিলেন না অসুস্থতার জন্য। বুধবারেও শুটিং ফ্লোরে গিয়েছিলেন। কিন্তু জীবনের চিত্রনাট্যে সমাপতন হল। লীনা ভাবতে পারছেন না, ভাবতে চাইছেন না, ফিরবেন না অভিষেক।

আরও পড়ুন -  দূর্গা পুজোর আর মাত্র কয়েকদিন বাকি, বোনাস না মেলায় চিন্তায় চা বাগানের শ্রমিকরা

Latest News

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img