36 C
Kolkata
Wednesday, May 15, 2024

Zee Bangla: শেষ হচ্ছে রামকৃষ্ণের যাত্রা, আসছে ‘পিলু’

Must Read

 দর্শকদের রোজনামচার সঙ্গে জড়িয়ে ড্রইং রুম থেকে খাবার টেবিল অবধি পৌঁছে যায়। প্রতিটি চ্যানেলেবসমস্ত ধারাবাহিকগুলি কলাকুশলীরা নিজেদের অভিনয় দিয়ে চেষ্টা করে দর্শকদের মনোরঞ্জন করার। নতুন বছরের আগেই স্টার জলসা আর জি বাংলাতে শুরু হয়েছে একাধিক ধারাবাহিক। শুধু তাই নয়, সম্প্রচার বন্ধও হচ্ছে বেশ কয়েকটি মেগা ধারাবাহিকের। আরম্প্রচারের সময়ও পাল্টাচ্ছে বেশ কয়েকটি নতুন ধারাবাহিকের ক্ষেত্রে।

নতুন ধারাবাহিকের আমদানি হতে চলেছে জি বাংতেও। এক সঙ্গীতপ্রেমী জুটিকে নিয়ে আসতে চলেছে নতুন ধারাবাহিক ‘পিলু’ ইতিমধ‍্যেই প্রকাশ‍্যে এসেছে এই নতুন ধারাবাহিকের দু দুটি প্রোমো। ইতিমধ্যে পিলু আর আহিরের জুটি বেশ পছন্দ করেছে দর্শকরাও। কিন্তু একটা প্রশ্ন সকলের মনেই ছিল কোন স্লটে আসতে চলেছে এই নতুন ধারাবাহিক। তবে এবার এই ধারাবাহিকের সম্প্রচারের নির্ঘন্ট ঠিক হয়ে গিয়েছে।

আরও পড়ুন -  Banned: গত বুধবার টিকটক নিষিদ্ধ করেছে, মন্টানা

চ্যানেল কর্তৃপক্ষ থেকে জানা গিয়েছে ? ২০২২ সালের গোঁড়াতেই জি বাংলায় আসতে চলেছে নতুন এ-ই নতুন ধারাবাহিক৷ আগামী ১০ জানুয়ারি থেকে প্রতিদিন সন্ধ্যা ৬.৩০ টায় দেখা যাবে ‘পিলু’। চ্যানেলের তরফ থেকে এই ধারাবাহিক সম্প্রচারের সময় জানানোর পর থেকেই সকলের মাথায় আসছে একটাই প্রশ্ন, তাহলে কি এবার শেষের পথে ‘করুণাময়ী রাণী রাসমণি উত্তর পর্ব’ নাকি স্লট পরিবর্তন হবে? কারণ এই সময় এই চ্যানেলে দেখা যেত এই পৌরাণিক ধারাবাহিক।
তবে টেলিপাড়ার অন্দরে শোনা যাচ্ছে খুব শীঘ্রই নাকি শেষ হতে চলেছে ‘রাণী রাসমণি’ উত্তর পর্ব। মাস পাঁচেক আগে ধারাবাহিকের মূল চরিত্র ‘রানিমার’ মৃত্যুর পর শোনা গিয়েছিল, শেষ হবে এই মেগা। তবে এরপরেই শুরু হয় ‘উত্তর পর্ব’, অর্থাৎ রামকৃষ্ণ আর মা সারদার যাত্রা। যেখানে সারদা দেবী চরিত্রে অভিনয় করছিলেন সন্দীপ্তা সেন। তবে মাঝে শোনা গিয়েছিল ১৫০০ পর্বে শেষ হবে এই ধারাবাহিক। যা, ইতিমধ্যে এই ধারাবাহিকের পর্ব ১৪৯০ পর্ব ছুঁয়ে ফেলেছে। তবে রানিমার জীবনাবসানের পরও টিআরপি লিস্টে প্রথম দশেই থাকছে এই মেগা। সামনে আসা শেষ রেটিং স্কোর অনুসারে, অষ্টম স্থানে থেকেছে ‘করুণাময়ী রাণী রাসমণি উত্তর পর্ব’ পেয়েছে ৭.২।

আরও পড়ুন -  TRP: ব্যাপক পরিবর্তন টিআরপি তালিকায়, জোর টক্কর দুই জি কন্যার, সেরা লড়াইয়ে

জি বাংলার এই নতুন ধারাবাহিক ‘পিলু’র মাধ্যমেই অভিনয়ে পা রেখেছেন ‘ডান্স বাংলা ডান্স’ সিজন ১১ -এর ফাইনালিস্ট, নবাগতা মেঘা দাঁ। মেঘার সাথে জুটি বাঁধছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা গৌরব রায় চৌধুরীর সঙ্গে। এছাড়াও এই ধারাবাহিকে রয়েছেন অঞ্জনা বসু, বিশ্বনাথ বসু, কৌশিক চক্রবর্তীর মতো জনপ্রিয় কলাকুশলীরা। ধারাবাহিকে দেখানো হবে গানের সুর-তাল-ছন্দ কীভাবে মেলাবে পিলু -আহিরের মন।

সম্প্রতি কয়েক সপ্তাহ ধরে টিআরপির রেটিং চার্টে প্রতি সপ্তাহে হাড্ডাহাড্ডি লড়াই চলছে প্রথম সারির দুই বাংলা চ্যানেলগুলির মধ্যে। এক মাস আগেই সন্ধ্যা ৬.৩০ টায় স্টার জলসায় সম্প্রচার হয় ‘খুকুমণি হোম ডেলিভারি’। আর শুরুর কিছুদিনের মধ্যেই এই মেগা মন জয় করেছে বহু দর্শকদের। গত সপ্তাহে তৃতীয় স্থানে থেকে ‘খুকুমণি’ পেয়েছে ৯.১ রেটিং স্কোর।

আরও পড়ুন -  Rainfall Forecast: নিম্নচাপ তৈরি হতে চলেছে, কলকাতার সাথে কোন কোন জেলায় তুমুল দুর্যোগ রয়েছে

Latest News

Monami Ghosh: ব্যাকলেস লেহেঙ্গা চোলিতে আবার আকর্ষণ করলেন মনামী, গ্ল্যামার চুঁইয়ে পড়ছে

Monami Ghosh: ব্যাকলেস লেহেঙ্গা চোলিতে আবার আকর্ষণ করলেন মনামী, গ্ল্যামার চুঁইয়ে পড়ছে।  মনামী একজন উজ্জ্বল নক্ষত্র বাংলার অভিনয় দুনিয়ায়। তার...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img