30 C
Kolkata
Thursday, May 16, 2024

Abhisekh Chatterjee: শুরু নতুন জীবন বাবাকে ছাড়া! অভিষেক কন্যা ডল আশীর্বাদ চাইলেন বাবার কাছে

Must Read

 বাবাকে হারানোর যন্ত্রণা প্রতিমুহূর্তে বয়ে বেড়াতে হচ্ছে ডলকে। একরত্তি এই মেয়েটি এখনো এই সব বুজে  উঠতে পারেনি। জীবন নদীর মত। থামতে নেই সময়ের স্রোতে ভেসে যেতে হয়। তাই স্বজনবিয়োগের মত ভয়ানক শোককে কাটিয়ে উঠে নতুন জীবন শুরু করতে যাচ্ছে বাবার আদরের মেয়ে, নয়নের মণি ডল অর্থাৎ সাইনা।

মেয়েকে সবসময় চোখে চোখে রাখতেন প্রয়াত অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়। স্ত্রী এবং কন্যা ব্যতীত তার আর কোন পিছুটান ছিল না। অভিষেক এবং সংযুক্তার একমাত্র কন্যা ডল দক্ষিণ কলকাতার একটি নামজাদা স্কুলে পঠনরত। অ্যানুয়াল পরীক্ষা দিয়ে ক্লাস সেভেনে উঠেছে সে। আজ ক্লাস সেভেনের প্রথম ক্লাস ডলের। ডলের বুকের মধ্যে হাহাকার নতুন ক্লাসের প্রথম দিনে বাবা তাঁকে গাড়ি করে স্কুলে পৌঁছে দেবে না!

আরও পড়ুন -  Jeet-Akshay Kumar: টলিউড সুপারস্টার জিৎ কে ধন্যবাদ জানালেন বলিউড খিলাড়ি অক্ষয় কুমার, জানুন কেন ?

 সকল শোক দহন কাটিয়ে নিজের পথে এগিয়ে যেতে হয় মানুষকে। ভালো করে পড়াশোনা করে মানুষের মতো মানুষ হতে হবে তাহলেই তার বাবা অভিষেক চট্টোপাধ্যায় খুশি হবেন আকাশের ওপার থেকে। এমনটাই দৃঢ় লক্ষ্য সাইনার। এদিন অভিষেক চট্টোপাধ্যায়ের ফেসবুক পেজ থেকেই।

আরও পড়ুন -  Lata Mangeshkar: আত্মার শান্তি কামনা প্রধানমন্ত্রীর, শোকাকুল অনুরাগীরা

বাবার ছবিকে জাপটে ধরে থাকা সাইনার এই হৃদয় বিদারক ছবিটি শেয়ার করেছেন সংযুক্তা চট্টোপাধ্যায়। যা দেখে নেটিজেনদের মন ভার। বাবাকে খোলা চিঠি লেখে কন্যা ডল। নতুন শুরুর জন্য বাবার আশীর্বাদ চেয়ে ডল লেখে, ‘প্রিয় বাবা, আমি ক্লাস সেভেনে প্রথমদিন স্কুলে যাচ্ছি, তোমার উপস্থিতি আমার খুব দরকার, আর আর্শীবাদও। আমি জানি তুমি সবসময় আমার সঙ্গে আছো। ইতি- তোমার আদরের ডল’। ডলের মা অর্থাৎ অভিষেকের স্ত্রী সংযুক্তা নিজের মেয়ের জন্য নেটিজেনদের কাছ থেকে আশীর্বাদ চান। তিনি লেখেন,সকলের কাছে প্রার্থনা, দয়া করে আপনাদের শুভেচ্ছা ও আশীর্বাদ জানান আমাদের মেয়ে ডলকে, আজ থেকে ওর ক্লাস সেভেনের যাত্রা শুরু হল’। খবর ইন্ডিয়া অনলাইন নিউজ পোর্টাল এর পক্ষ থেকে ডল কে অনেক ভালোবাসা ও শুভ কামনা রইল।

আরও পড়ুন -  Vande Bharat Express Manufacturing: ৮০টি স্লিপার ক্লাস বন্দে ভারত, তৈরি হবে উত্তরপাড়ায়, প্রথম ট্রেন দু বছরের মধ্যেই

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img