27 C
Kolkata
Monday, May 20, 2024

Boycott Panchayat Vote: বেহাল রাস্তা, মরণফাঁদ সেতু দিয়ে পারাপার, ভোট বয়কটের ডাক

Must Read

নিজস্ব প্রতিনিধি, চাঁচলঃ   বেহাল রাস্তা, মরণফাঁদ সেতু দিয়ে পারাপার, পঞ্চায়েত ভোট বয়কটের ডাক গ্রামবাসীদের।

সংস্কারের অভাবে সেতুর উপর তৈরি হয়েছে বড় বড় গর্ত, বেহাল অবস্থা রাস্তার। বিপদজনক সেতু ও রাস্তার উপর দিয়ে জীবনের ঝুঁকি নিয়ে চলছে মানুষের যাতায়াত। বারবার প্রশাসনকে জানিয়েও কোনো লাভ হয়নি বলে অভিযোগ। রাস্তা সরানো উদ্যোগ নেওয়া হচ্ছে বলে দাবী তৃণমূল বিধায়ক নিহার রঞ্জন ঘোষ এর। এই সরকার ভাওতাবাজি ছাড়া কিছুই দেয়নি। রাস্তায় উন্নয়ন দাঁড়িয়ে রয়েছে এটাই তার নজির আক্রমণ তৃণমূলের। দ্রুত রাস্তা সংস্কারের আসছে আজ মালদার জেলা শাসকের।

আরও পড়ুন -  বন্দুকধারীর গুলিতে নিহত ২, বেলজিয়ামে

চাঁচল ১ নং ব্লকের মতিহার পুর গ্রাম পঞ্চায়েতের মহিষা মারী গ্রামের মধ্যে রয়েছে একটি সেতু। সেই সেতু যুক্ত করেছে গ্রামের 5 কিলোমিটার রাস্তা কে। নয়াটুলি, মহিষা মারী, বসন্তপুর, রাজাপুর সহ প্রায় দশটি গ্রামের বাসিন্দাদের যাতায়াতের একমাত্র মাধ্যম এই রাস্তা।সংস্কারের অভাবে বেহাল হয়ে পড়ে রয়েছে সেতুসহ রাস্তা। সেতুর মাঝখানে তৈরি হয়েছে ছোট-বড় গর্ত। দিনে কোনো রকমে হেঁটে পার হওয়া গেলেও রাতে একটু বেখেয়াল হলেই পড়তে হয় দুর্ঘটনায়। তার পরও প্রতিদিন হাজারো মানুষ ঝুঁকির সহিত চলাচল করছে এই সেতু দিয়ে। এ অবস্থা চলছে দীর্ঘদিন ধরে। কিন্তু সেদিকে কারও কোনো নজর নেই। স্থানীয় ব্লক পঞ্চায়েত কে জানিয়েও হয়নি কোনো সমাধান বলে অভিযোগ। নিত্যযাত্রী তথা এলাকার বাসিন্দা মফিজউদ্দিন আলম বলেন, পাঁচ বছর ধরে বেহাল এবং জরাজীর্ণ অবস্থায় পড়ে রয়েছে সেতু ও রাস্তা। রাতবিরেতে আমাদের যাতায়াত করতে সমস্যায় পড়তে হয়। জীবন হাতে করে আমরাই মরণফাঁদের উপর দিয়ে যাতায়াত করছি। কিন্তু কারো কোনো নজর নেই।

আরও পড়ুন -  Dr. Rajendra Prasad: ডঃ রাজেন্দ্র প্রসাদের জন্মজয়ন্তীতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধার্ঘ্য

সেতু ও রাস্তার অবস্থা বেহাল রয়েছে একথা স্বীকার করে নিলেন চাঁচোলের বিধায়ক নিহার রঞ্জন ঘোষ। তবে দ্রুত রাস্তা ও সেতু সংস্কারে সবাইকে এগিয়ে আসতে হবে বলে তিনি জানান। সামনের বছর আগে চেষ্টা করবো রাস্তা ও সেতু সংস্কার করার।

আরও পড়ুন -  ‘দ্যা কাপিল শর্মা শো’ থেকে কত টাকা নেন সুমনা?

তৃণমূলের জমানায় রাস্তায় উন্নয়ন দাঁড়িয়ে রয়েছে তার জলজ্যান্ত উদাহরণ এটিই, এই সরকার শুধু মানুষকে ভাওতা দেয় বেহাল রাস্তা নিয়ে তৃণমূলকে আক্রমণ সানিয়েছে চাঁচোলের বিজেপি নেতা প্রসেনজিৎ শর্মা। দ্রুত রাস্তা সংস্কারের আশ্বাস দিয়েছেন মালদার জেলা শাসক রাজর্ষি মিত্র।

Latest News

Hot Dance: প্রকাশ্যে হৃদয় দেখিয়ে নাচ যুবতীর, ভিডিও ভাইরালের পথে যাচ্ছে সোশ্যাল মিডিয়ায়

Hot Dance: প্রকাশ্যে হৃদয় দেখিয়ে নাচ যুবতীর, ভিডিও ভাইরালের পথে যাচ্ছে সোশ্যাল মিডিয়ায়।  নেটিজেনরা একের পর এক ইন্টারনেটে ভাইরাল ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img