30 C
Kolkata
Wednesday, May 15, 2024

World Health Day: বিশ্ব স্বাস্থ্য দিবস ও বিদ্যালয় স্বাস্থ্য বিধান দিবস উদযাপন

Must Read

নিজস্ব প্রতিনিধি, দক্ষিণ ২৪ পরগণাঃ   বিশ্ব স্বাস্থ্য দিবস ও বিদ্যালয় স্বাস্থ্য বিধান দিবস উদযাপন।World Health Day&School Hygiene Day,7th April in Every Year.Observed by:Chowrangee Free Primary School,Sagar,South 24 Parganas,WB.আজ ৭ই এপ্রিল, বিশ্ব স্বাস্থ্য দিবস ও পশ্চিমবঙ্গের বিদ্যালয় শিক্ষা দপ্তরের নির্দেশ ক্রমে আজ কের দিনটি থেকে এক সপ্তাহ ব্যাপী বিদ্যালয় স্বাস্থ্য বিধান দিবস উদযাপন হবে দক্ষিণ ২৪পরগনা জেলার সাগর ব্লকের অন্তর্ভুক্ত চৌরঙ্গী অবৈতনিক প্রাথমিক বিদ্যালয়ে(৭থেকে১৩তারিখ পর্যন্ত)। বিভিন্ন দিনে স্বাস্থ্য সম্পর্কে আলোচনা,হাত ধোয়ার গুরুত্ব, স্বাস্থ্য বিধি মেনে চলা,হাতধোয়ার গান,স্বাস্থ্য বিধির গান,ওজন ও স্বাস্থ্য পরীক্ষা, সচেতনতার র‍্যালী,শিশুদের স্বাস্থ্য ভালো রাখার উপায় ও শিশু বিশেষজ্ঞ দের নিয়ে অভিভাবক সভা অনুষ্ঠিত হবে।

আরও পড়ুন -  কাঞ্চন-শ্রীময়ী-পিঙ্কির দাম্পত্য বিবাদ নিয়ে চিন্তায় দিদিশাশুড়ি, সাবিত্রী চট্টোপাধ্যায় !

সোমবার থেকে শনিবার পর্যন্ত বেলা ২টো থেকে ৩-৩০পর্যন্ত বিদ্যালয় স্বাস্থ্য বিধান দিবস এর বিভিন্ন কর্মসূচি পালন করা হবে আমাদের বিদ্যালয়ে।প্রত্যহ বিদ্যালয়ের পঠন পাঠন পর্ব শেষে প্রতিদিন অর্থাৎ সপ্তাহ ব্যাপী বিদ্যালয় স্বাস্থ্য বিধান সপ্তাহ পালন করা হব।

আরও পড়ুন -  Actor Puneet Rajkumar: মাত্র ৪৬ বছরেই চলে গেলেন অভিনেতা পুনিত রাজকুমার

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img