34 C
Kolkata
Sunday, April 28, 2024

Jeet-Akshay Kumar: টলিউড সুপারস্টার জিৎ কে ধন্যবাদ জানালেন বলিউড খিলাড়ি অক্ষয় কুমার, জানুন কেন ?

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   একজন টলিউডের সুপারস্টার তো আর একজন বলিউডের খিলাড়ি। জিৎ আর অক্ষয় কুমারের কথা বলছি। বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে প্রায় দুই দশক কাটিয়ে ফেলেছেন জিত অন্যদিকে বলিউডে তিন দশক ধরে রাজ করে চলেছেন মিঃ খিলাড়ি। এবার এরা সোশ্যাল মিডিয়ায় একে অপরের সঙ্গে কথা বললেন টলিউড ও বলিউডের দুই সুপারস্টার জিত এবং অক্ষয় কুমার। শুধু কি কথা এক্কেবারে অক্ষয় কুমার ধন্যবাদ জানালেন অভিনেতা জিৎকে। কিন্তু কেন?

জিৎ বরাবর টেলি ইন্ড্রাস্টিতে অন্যধারা চিন্তাভাবনার জন্য খ্যাত। জিৎের প্রিয় অভিনেতাদের মধ্যে একজন হলে অক্ষয় কুমার। দুজনের মধ্যে একটা মিল আছে। দুজনেই অভিনয়কে খুব ভালোবাসেন। তাই তো যে কোনো চরিত্র খুব সহজে পর্দায় ফুটিয়ে তোলেন। অক্ষয় কুমারের বিগ ফ্যান হলেন জিৎ। আগামীকাল সিনেমা হলে মুক্তি পাচ্ছে অক্ষয় কুমার অভিনীত বেল বটম। তাই শুধুমাত্র এই ছবির জন্য প্রিয় অভিনেতা অক্ষয় কুমার কে উদ্দেশ্য করে এক বিশেষ সাজে দেখা গেল জিৎকে।

আরও পড়ুন -  Nora Fatehi: উন্মুক্ত ক্লিভেজ, হলুদ গাউনে নোরা ফতেহি ঝড় তুললেন

জিৎ নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে একটি নতুন ছবি পোস্ট করেন। এই ছবিতে দেখা যাচ্ছে, জিৎের পরণে বেল বটম প্যান্ট এবং তার সঙ্গে মানানসই জাকেট ও সানগ্লাস পড়ে পোজ দিচ্ছেন। আর ক্যপশানে লিখলেন, ‘ এই সাজ সেই ব্যক্তির জন্য যার কোড নাম বেল বটম। এটি প্রেক্ষাগৃহগুলিকে আবার নতুন করে শুরু করতে যাচ্ছে’। সোশ্যাল মিডিয়ায় এইভাবে ছবি পোস্ট করলেন জিত খিলাড়িকে এমন অভিনব উপায়ে শুভেচ্ছা বার্তা পৌঁছে দিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Jeet (@jeet30)

আর টলিউড অভিনেতা জিৎের এই পোস্ট দেখে ধন্যবাদ জানালেন অক্ষয় কুমার, আবার অক্ষয় কুমারকে ভালোবাসা পাঠালেন টলি অভিনেতা। এমনকি জিৎের এই সাজ দেখে অভিনেত্রী ঋতাভরীও প্রশংসা করেছেন। অনুরাগীরাও প্রশংসায় ভরিয়ে দিয়েছেন। ইতিমধ্যে এই পোস্টে ২৫ হাজারের বেশি অনুগামী ভালোবাসা জানিয়েছেন। জিৎের এই পোস্ট সত্যি প্রশংসনীয়। করোনার দ্বিতীয় ওয়েভের পর অক্ষয়কুমারের নতুন সিনেমা মুক্তি হওয়ায় বেশ খুশি জিৎও। উল্লেখ্য করোনার দ্বিতীয় ওয়েভের জন্য প্রেক্ষাগৃহে ফের তালা বন্ধ হয়। তবে পরিস্থিতি এখন অনেকটাই নিয়ন্ত্রণে এসেছে। বেল বটম এই বছর ঈদে মুক্তি পাওয়ার কথা থাকলেও করোনার কারণে মুক্তি হয়নি। সুপারস্টার অক্ষয় কুমারের হাত ধরে বলিউডে এতদিনে মুক্তি পাচ্ছে হিন্দি ছবি। রঞ্জিত এম তিওয়ারি পরিচালিত বেল বটম ছবির মাধ্যমে আবারও বলিউডে প্রেক্ষাগৃহে প্রবেশ ঘটতে চলেছে দর্শকদের। আর সিনেপ্রেমীরাও এই সিনেমা দেখার জন্য অপেক্ষা করছেন। ইতিমধ্যে সিনেমার ট্রেলার বেশ পছন্দ হয়েছে।

আরও পড়ুন -  পশ্চিমবঙ্গ প্রাণী বিকাশ কর্মীদের বিক্ষোভ, একাধিক দাবি-দাওয়া নিয়ে

Latest News

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img