35 C
Kolkata
Monday, May 6, 2024

Gourab-Solanki: গৌরব ও শোলাঙ্কি, ‘গাঁটছড়া’ বাঁধতে চলেছেন

Must Read

 স্টার জলসায় আবারও ফিরতে চলেছেন গৌরব চট্টোপাধ্যায় (Gourab Chatterjee) ও শোলাঙ্কি রায় (Solanki Roy)।

চলতি বছরের ডিসেম্বর মাসে স্টার জলসায় আসতে চলেছে নতুন ধারাবাহিক ‘গাঁটছড়া’। স্নিগ্ধা বসু (Snigdha Basu) ও সানি ঘোষ (Sunny Ghosh) প্রযোজিত ধারাবাহিক ‘গাঁটছড়া’-য় এই প্রথমবার জুটি বাঁধতে চলেছেন গৌরব ও শোলাঙ্কি। স্নিগ্ধা জানিয়েছেন, গৌরব ও শোলাঙ্কি ছাড়াও ‘গাঁটছড়া’-য় অভিনয় করছেন অনিন্দ্য চট্টোপাধ্যায় (Anindya Chatterjee) ও শ্রীমা ভট্টাচার্য (Shreema Bhattacharya)। তার সাথেই স্নিগ্ধা ও সানির সংস্থা অ্যাক্রোপলিস উপহার দিতে চলেছে এক নতুন মুখ যার নাম রিয়াজ (Riaz)। এই ধারাবাহিকের মাধ্যমে অভিনয়ে ডেবিউ করতে চলেছেন তিনি। ‘গাঁটছড়া’ পরিচালনা করছেন সৌমেন হালদার (Soumen Halder)।

 

View this post on Instagram

 

A post shared by Solanki Roy (@srbrishti.19)

‘গাঁটছড়া’ তো বিয়ের মন্ডপে বাঁধা হয়। কিন্তু প্রযোজনা সংস্থা অ্যাক্রোপলিসের তরফে জানানো হয়েছে, বিয়ে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা নিতে চলেছে এই ধারাবাহিকে। কথায় আছে, ঈশ্বর জানেন কার সাথে কার গাঁটছড়া বাঁধা হবে। সেই কথা মাথায় রেখেই ধারাবাহিকের নাম ‘গাঁটছড়া’। অ্যাক্রোপলিসের আরও একটি ধারাবাহিক ‘মন ফাগুন’-এর টিআরপি যথেষ্ট ভালো। স্নিগ্ধার মতে, ভালোবাসা কখনও পুরানো হয় না। সম্পর্কের যেকোন স্তর সবসময়ই জনপ্রিয়তা পায়। দর্শকদেরও পছন্দ সম্পর্কের গল্প। তাই তাঁদের চাহিদা মাথায় রেখেই আসতে চলেছে ‘গাঁটছড়া’।

আরও পড়ুন -  Yash-Nusrat: ‘হট মাম্মা’ নুসরত, কোলে বসে ফটোশুট !

 ‘গাঁটছড়া’-র শুটিং পিছিয়ে গিয়েছে পুজোর কারণে। ফলে পিছিয়েছে সম্প্রচারও। স্নিগ্ধা জানিয়েছেন, ভাইফোঁটার পর নভেম্বরে ধারাবাহিকের প্রোমো শুট হবে। ডিসেম্বরে শুরু হবে ‘গাঁটছড়া’-র সম্প্রচার।

 

View this post on Instagram

 

A post shared by Gourab Chatterjee (@baruog)

Latest News

Web Series: মালিকের সাথে গোপন কুকীর্তি কাজের মেয়ের শরীরে মালিশ করার নামে, একদম একলা দেখবেন

Web Series: মালিকের সাথে গোপন কুকীর্তি কাজের মেয়ের শরীরে মালিশ করার নামে, একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img