31 C
Kolkata
Sunday, May 5, 2024

Yash-Nusrat: ‘হট মাম্মা’ নুসরত, কোলে বসে ফটোশুট !

Must Read

বার্থ সার্টিফিকেটে নুসরত জাহান (Nusrat Jahan) এর পুত্রসন্তান ঈশান (Yishaan) এর পিতৃপরিচয় প্রকাশ পেয়েছে। তার পিতার নাম দেবাশিস দাশগুপ্ত (Debashish Dasgupta)। বিধানসভা নির্বাচনের সময় জানা গিয়েছিল টলিউডের নায়ক যশের প্রকৃত নাম দেবাশিস। বিশ্বকর্মা পুজোর দিন নুসরতের সিঁথির সিঁদুর দেখে অনেকের মনেই প্রশ্ন জেগেছিল। পরে নুসরত যশের জন্মদিনের কেকে ‘হাজব‍্যান্ড’ কথাটি লিখে সন্দেহের নিরসন করেছেন। এবার প্রকাশ্যে এল নুসরত ও যশের পুজো ফটোশুট।

আরও পড়ুন -  সিঙ্গেল মাদার হলেন নুসরত, অভিনেত্রীকে শুভেচ্ছা জানালেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র

সেই ফটোশুট সম্প্রতি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। একটি বিখ্যাত সংবাদমাধ্যমের জন্য পুজোর ফটোশুট করেছেন নুসরত ও যশ। সেখানে নুসরত কখনও আরবিক লুকে ধরা দিয়েছেন, কখনও বা যশের কোলে উঠে ছবি তুলেছেন। কখনও নুসরতের পরনে ঘাগরা, কখনও বা তাঁর মাথায় আফগানি টায়রা। যশ যথারীতি ফর্ম‍্যাল পোশাকেই রয়েছেন। কখনও যশ ও নুসরতকে দেখা যাচ্ছে নিভৃত আলাপচারিতায় মগ্ন, কখনও বা রোম‍্যান্টিক মুডে দুজনে। এর থেকেই প্রমাণ হচ্ছে তাঁদের ব্র্যান্ড ভ‍্যালু। ইতিমধ্যেই নুসরতকে কটাক্ষ করা হয়েছে ঈশানকে নিয়ে। পুজোর সময় যশ ও নুসরতকে একসঙ্গে দেখে অনেকেই বলতে শুরু করেছেন, ঈশান তাহলে আয়ার কাছে মানুষ হচ্ছে! অপরদিকে নুসরত বলেছেন, তিনি রাত জাগছে ঈশানের জন্য। পুত্রসন্তানের কাছ থেকে তিনি প্রতিদিন নতুন কিছু শিখছেন। ঈশানের সম্পূর্ণ নাম রাখা হয়েছে ঈশান জে. দাশগুপ্ত (Yishaan J. Dasgupta)।

 

View this post on Instagram

 

A post shared by t2 (@t2telegraph)

ঈশানের পিতৃপরিচয় নিয়ে কটাক্ষের শিকার হওয়ার পর নুসরত বলেছিলেন, ঈশান বিবাহ সম্পর্কের সন্তান, তা কে বলেছে! এরপর যশ খোলসা করেছিলেন সম্পূর্ণ ঘটনা। নুসরত অন্তঃসত্ত্বা হওয়ার পর তিনি যশের কাছে তাঁর করণীয় জানতে চাইলে যশ বলেছিলেন, শরীর নুসরতের হওয়ার কারণে সিদ্ধান্ত তাঁর হওয়া উচিত। কিন্তু নুসরতের মাতৃত্বকালীন সময়ের সম্পূর্ণটা জুড়ে যশ তাঁর পাশে ছিলেন।

আরও পড়ুন -  আটচল্লিশ বছর পার, দাম্পত্য জীবন, অমিতাভ - জয়া

Latest News

সেই আমি আমার মতো

সেই আমি আমার মতো।  আমার স্বপ্ন জ্বলে। চিরকাল পালন করি, আমি স্বপ্ন দেখি। চিরকাল পালন করি,আমি স্বপ্ন দেখি, মনের কথা বলে, কবিতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img