29 C
Kolkata
Friday, May 3, 2024

সিঙ্গেল মাদার হলেন নুসরত, অভিনেত্রীকে শুভেচ্ছা জানালেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   সুদূর সুইজারল্যান্ড থেকে নুসরত জাহানকে শুভেচ্ছা জানালেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। কোনো রাজনীতিবিদকে নয় বরং একজন মাকে ভালোবাসা জানিয়েছেন। রাজনীতিবিদ নুসরত জাহান বরাবর তাঁর আক্রমণের লক্ষ্যে। রাজনৈতিক মতাদর্শের দিক থেকে শ্রীলেখা ও নুসরত একেবারে দুই মেরুর। অনেক সময়ই নুসরতকে নিয়ে প্রকাশ্যে সমালোচনা করেছেন শ্রীলেখা। মা হওয়ার শুভেচ্ছা জানাতে গিয়ে সেগুলোকে তুলে আনলেন অভিনেত্রী।

অভিনেত্রীর মা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই গোটা ইন্ডাস্ট্রি শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন নতুন মাম্মাকে। সকলেই নবজাতক ও নুসরতের সুস্থ থাকার কামনাও করেছেন সবাই। নুসরত জাহানের সবচেয়ে প্রিয় বান্ধবী বোনুয়া মিমি চক্রবর্তী দূরে থেকেও প্রিয় বন্ধুকে ভাল মায়ের সার্টিফিকেট দিয়েই দিয়েছেন। অন্যদিকে, তনুশ্রী, শ্রাবন্তীরাও নুসরতের সঙ্গে ছবি পোস্ট করেও শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী-সাংসদকে।

আরও পড়ুন -  মালদা পলিটেকনিক কলেজের ছবি, এখানে ছটি বিধানসভা কেন্দ্রের গণনা হচ্ছে

সাংসদ-তারকার বিবাহিত জীবন নিয়ে দ্বিচারিতারও নিন্দা করেছেন তিনি। সেই শ্রীলেখা মিত্র শুক্রবার নিজের ফেসবুক পেজে তারকা অভিনেত্রীকে খোলা মনে শুভেচ্ছা জানালেন। সুস্থ জীবন কামনা করলেন তাঁর সদ্যোজাতর। তিনি লিখলেন, “রাজনৈতিক অবস্থান আলাদা হওয়ায় অনেক সময়েই আমি নুসরতের নানা কারণে সমালোচনা করেছি। কিন্তু এবার নুসরতের সাহসকে কুর্নিশ জানাতে হয়। সমাজের সমস্ত রকম নিয়মকে বুড়ো আঙুল দেখিয়ে নুসরত মা হয়েছেন, তাও আবার বিনা কোনও বিবাহবন্ধনে !”। এই পুরুষতান্ত্রিক সমাজে সিঙ্গেল মাদার হওয়ার সিদ্ধান্তকে সোজা চোখে নিতে পারেননা এই কথাটি শ্রীলেখা ভালো করেই জানেন। সেই জন্যই একজন মা হয়ে অন্য মাকে ভালোবাসা জানালেন।

আরও পড়ুন -  Rishi Sunak: ঋষি সুনাক, যুক্তরাজ্যে প্রধানমন্ত্রী হওয়ার দৌড়ে শীর্ষস্থানে

গত মঙ্গলবারই কলকাতা থেকে ইউরোপে পাড়ি দিয়েছেন তিনি। সুইজারল্যান্ড হয়ে ভেনিসে যাবেন। অংশ নেবেন ভেনিস চলচ্চিত্র উৎসবে। এই চলচ্চিত্র উৎসবে আমন্ত্রণ পেয়েছে পরিচালক আদিত্য বিক্রম সেনগুপ্তর ছবি ‘ওয়ান্স আপন আ টাইম ইন কলকাতা’। এই ছবিতেই খুবই গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন শ্রীলেখা।

আরও পড়ুন -  ঈশানকে নিয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন নুসরত, যশ দাশগুপ্ত সাথে ছিলেন

Latest News

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+ উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img