30 C
Kolkata
Saturday, May 4, 2024

প্রায় ৫৭০ ভরি গয়না কালীপুজোর সময় মা কালী কে সাজিয়ে থাকেন অনুব্রত মণ্ডল, তদন্তে সিবিআই

Must Read

 রাজকীয় সাজ থাকে প্রতিমার গায়ে। গলার হার থেকে শুরু করে চুড় এবং আংটি, সব মিলিয়ে প্রায় কম করে হলেও কয়েক কোটি টাকার গয়না রয়েছে অনুব্রত মণ্ডলের বাড়িতে। প্রতি বছর লাফিয়ে লাফিয়ে বেড়েছে গয়নার পরিমাণ। আপাত হিসাব অনুসারে এই গয়নার পরিমাণ ৫৭০ ভরি।

বোলপুরে তৃণমূলের দলীয় দফতরে যে পুজো চলে আসছে, সেই পুজোর প্রধান ছিলেন, অনুব্রত মণ্ডল।

আরও পড়ুন -  অনুব্রতর শারীরিক অবস্থা নিয়ে ক্লিনচিট দিল SSKM

প্রতিবছর কালি পুজোর জন্য প্রতিমার গয়না দিয়ে থাকেন তিনি। যদিও মা এবং স্ত্রীর মৃত্যু হওয়ায় এই গয়না পরানোর বিষয়টা ২ বছরের জন্য না থাকলেও, এমনিতে বাকি বছরগুলিতে তিনি থাকেন এই পুজোর অন্যতম অংশ। এবারে তিনি কিন্তু গরু পাচার কাণ্ডে ফেঁসে গিয়ে রয়েছেন জেলে। কালীপুজো আসতে না আসতেই আবারো তার এলাকার কালীপুজোর সাজ নিয়ে শুরু হয়েছে চর্চা।

আরও পড়ুন -  কৃষকরা খুশি হলেন, ১৩ তম প্রধানমন্ত্রী কিষান যোজনার কিস্তির আগে, নতুন সুখবর

 কি কি গয়না থাকতো? সূত্রের খবর, মুকুট, সীতাহার-সহ নানা রকমের হার, চেন, গলার চিক, টায়রা-টিকলি, চূড়, রতনচূড়, মান্তাসা, আংটি, চুড়ি, বালা, বাউটি ও বাজুবন্ধ ইত্যাদি নানা ধরনের সোনার গয়না রয়েছে মা কালীর সংগ্রহে। সব মিলিয়ে সেই গয়নার পরিমাণ ৫৭০ ভরি, এই মুহূর্তে দাম আনুমানিক ২ কোটি ৯৪ লাখ টাকা। কোথা থেকে এলো সেই গয়না, সেই বিষয় নিয়েও নজর দিয়েছে সিবিআই। ছবিঃ সংগৃহীত।

আরও পড়ুন -  Ram Mandir: ৬৬ টি স্টেশন থেকে স্পেশাল ট্রেন ছাড়ছে ভারতীয় রেলওয়ে রামমন্দির দেখতে, জেনে নিন

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img