39 C
Kolkata
Friday, May 3, 2024

Bollywood: ধর্মেন্দ্রর স্ত্রী প্রকাশ, হেমা মালিনীকে শাস্তি দিয়েছিলেন

Must Read

হেমা মালিনী (Hema Malini) যখন বলিউডে পা দিয়েছিলেন। সেই সময় অনেকেই তাঁকে দেখে বলেছিলেন, নায়িকা হওয়া অসম্ভব।

কিন্তু প্রতিষ্ঠিত করেছিলেন নিজেকে। তিনি এভারগ্রিন। ‘ড্রিমগার্ল’-এর দৌলতে ড্রিমগার্ল নামে পরিচিত।

হেমা যখন বলিউডে কেরিয়ার শুরু করেছেন, ধর্মেন্দ্র (Dharmendra) সেই সময় খ্যাতির মধ্যগগনে। তাঁর চোখে পড়ে গিয়েছিলেন হেমা। বলিউডে আসার আগেই বিয়ে হয়ে গিয়েছিল ধর্মেন্দ্রর।

তাঁর স্ত্রী প্রকাশ কৌর (Prakash Kaur Deol) পঞ্জাবের গ্রামের মেয়ে। প্রকাশ ও ধর্মেন্দ্রর দুই ছেলে সানি (Sunny Deol) ও ববি (Bobby Deol)।

হেমাকে বিয়ের প্রস্তাব দিলেন ধর্মেন্দ্র। বিবাহিত পুরুষের সাথে সম্পর্কে জড়াতে চাননি হেমা। জিতেন্দ্র (Jeetendra)-র সাথে বিয়ের কথাও পাকা হয়ে গিয়েছে।

আরও পড়ুন -  Birthday: জন্মদিন আজ, টাইগার কাপ্তান মাশরাফি বিন মুর্তজা

ধর্মেন্দ্র জানতেন সেই কথা। নাছোড়বান্দা ছিলেন তিনি। জিতেন্দ্র ‘বারাত’ নিয়ে পৌঁছে গেলেন হেমার বাড়ি।

বিয়ের অনুষ্ঠান সবেমাত্র শুরু হয়েছে। প্রায় মদ্যপ অবস্থায় বিবাহ স্থলে প্রবেশ করলেন ধর্মেন্দ্র। সোজাসুজি জানালেন, তিনি হেমাকে ছাড়া বাঁচবেন না। একটি বন্ধ ঘরে দীর্ঘক্ষণ চলেছিল ধর্মেন্দ্র ও হেমার কথোপকথন। ছিলেন জিতেন্দ্রও। সেদিন কি কথা হয়েছিল তা আজও জানা যায়নি। কিন্তু কান্নায় ভেঙে পড়েছিলেন হেমা।  ‘বারাত’ নিয়ে ফিরে গিয়েছিলেন জিতেন্দ্র।

পরে প্রকাশও জানতে পেরেছিলেন, তাঁর স্বামী হেমার প্রতি অনুরক্ত। হেমার সাথে তাঁরও বিভিন্ন অনুষ্ঠানে দেখা হত। ধর্মেন্দ্রকে আটকানোর কোনো চেষ্টা করেননি প্রকাশ। তাঁর সাথে বিবাহ বিচ্ছেদ না করে মুসলমান ধর্ম গ্রহণ করে হেমাকে বিয়ে করেছিলেন ধর্মেন্দ্র। অদ্ভুত ভাবে সেদিন ধর্মেন্দ্রর পাশে দাঁড়িয়ে প্রকাশ বলেছিলেন, হেমা এতটাই সুন্দরী, যে কোন পুরুষ তাঁকে জীবন সঙ্গিনী হিসাবে পেতে চাইবেন।

প্রকাশ বিরোধী ছিলেন তাঁর স্বামীকে চরিত্রহীন বলার। এত বড় ঘটনার পরও বুদ্ধিমতী প্রকাশ তাঁর স্বামী ধর্মেন্দ্রর পাশে দাঁড়িয়ে নিজের অধিকার বুঝিয়ে দিয়েছিলেন। ব্রাত্য করে দিয়েছিলেন হেমাকে। ধর্মেন্দ্রর সাথে বিতর্কিত বিয়ের বন্ধনে বাঁধা পড়ার পর হেমার সাথে আজও দেখা করেননি প্রকাশ। তাঁর বাড়ির চৌহদ্দিতে প্রবেশের অধিকার নেই হেমার। এমনকি ধর্মেন্দ্রর গ্রামে তাঁর সমগ্র পরিবারের তরফে হেমা পাননি বাড়ির বৌয়ের মর্যাদা। ধর্মেন্দ্রর পৈতৃক ভিটেতে তাঁকে প্রবেশের অধিকার দেননি ধর্মেন্দ্রর পরিবার।

আরও পড়ুন -  Jaya Bachchan: বাঙালি অভিনেত্রী জয়া বচ্চনের জন্মদিন আজ

Latest News

Web Series: নেট জগতে ঘনিষ্ঠ দৃশ্যের সেরা কয়েকটি ওয়েব সিরিজ, একদম একলা দেখবেন

Web Series: নেট জগতে ঘনিষ্ঠ দৃশ্যের সেরা কয়েকটি ওয়েব সিরিজ, একদম একলা দেখবেন।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img