38 C
Kolkata
Friday, May 3, 2024

Birthday: জন্মদিন আজ, টাইগার কাপ্তান মাশরাফি বিন মুর্তজা

Must Read

সফলতম অধিনায়ক বাংলাদেশ ক্রিকেট ইতিহাসের টাইগার কাপ্তান মাশরাফি বিন মুর্তজার জন্মদিন আজ ৫ অক্টোবর। ৩৯ পেরিয়ে ৪০ এ পা দিলেন।

১৯৮৩ সালের এই দিনে রাত ৮টায় নড়াইলের চিত্রা নদীর পাড়ে মহিষখোলা গ্রামে নানার বাড়িতে জন্মেছিলেন এই কিংবদন্তি ক্রিকেটার। মাতামহ ডাকনাম রাখেন কৌশিক। তিনি নড়াইলে এই নামেই সমধিক পরিচিত। নানি-মামাদের কোলে-পিঠেই বড় হয়েছেন। মাশরাফির বাবা গোলাম মর্তুজা ও মা হামিদা মর্তুজা।

আরও পড়ুন -  ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ মাস কমিউনিকেশন (আইআইএমসি)-এর ৫৬তম প্রতিষ্ঠা দিবস উদযাপন

বাংলাদেশে ক্রিকেটের এক উজ্জ্বল নক্ষত্র তিনি। যার অবদানেই বাংলাদেশের ক্রিকেট আজকের এই অবস্থানে। ক্যারিয়ার শেষ হওয়ার আগেই রাজনীতিতে নাম লিখিয়েছেন ম্যাশ।

বর্তমানে নড়াইল-২ আসনের সংসদ-সদস্য (এমপি) হিসেবেও সবার আস্থাভাজন হয়ে উঠেছেন।   কাকতালীয়ভাবে একই দিনে তার ছেলে সাহেলেরও জন্মদিন আজ। ২০১৪ সালের এই দিনে ঢাকায় জন্ম তার ছেলের। তাই মাশরাফি নিজেই বেশ কয়েকবার বলেছেন, ভাগ্যবান বাবা তিনি।

আরও পড়ুন -  Vande Bharat Express: পশ্চিমবঙ্গ, বন্দে ভারত এক্সপ্রেস ট্রেন উপহার পাবে, মোদি ৩০ ডিসেম্বর সবুজ পতাকা দেখাবেন

Latest News

Web Series: নেট জগতে ঘনিষ্ঠ দৃশ্যের সেরা কয়েকটি ওয়েব সিরিজ, একদম একলা দেখবেন

Web Series: নেট জগতে ঘনিষ্ঠ দৃশ্যের সেরা কয়েকটি ওয়েব সিরিজ, একদম একলা দেখবেন।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img