30 C
Kolkata
Sunday, May 5, 2024

Monalisa: সেক্সি ফিগার দেখালেন অভিনেত্রী, এই ভিডিও ইন্টারনেটে আগুন লাগিয়ে দিয়েছে

Must Read

মোনালিসা পরিচিত নাম অভিনয় দুনিয়ায়। তিনি বহু ভোজপুরি ছবিতে অভিনয় করেছেন। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম মোনালিসা। বাংলা ইন্ডাস্ট্রিতে কেরিয়ারের শুরু করেছিলেন।

বাংলা ওয়েব সিরিজেও কাজ করতে দেখা গিয়েছে। এখন তিনি দীর্ঘদিন ধরে হিন্দি ধারাবাহিকে অভিনয় করছেন। অভিনয়ের সাথে জনপ্রিয় ভোজপুরি অভিনেতা বিক্রান্ত সিংয়ের সাথে আপাতত চুটিয়ে সংসারও করছেন।

অভিনেত্রী হিসাবে নেটমাধ্যমে তার আনাগোনা নেহাতই কম নয়। প্রায়ই নিজের একাধিক ছবি এবং ভিডিও শেয়ার করেন। সোশ্যাল মিডিয়াতেও তার অনুরাগীর সংখ্যা অনেক। তারা রীতিমতো অধীর আগ্রহে অপেক্ষায় থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায় অভিনেত্রীর ঝলক দেখার জন্য।

আরও পড়ুন -  সোফায় শুয়ে পোজ দিলেন ‘মহাদেব’-এর পূজা ব্যানার্জি, সাহসী স্টাইল

অভিনয়ের সাথে নিজের পরিবার এবং স্বামী বিক্রান্তের সাথে সময় কাটাতেও পছন্দ করেন। সময়-সুযোগ পেলে বেরিয়ে পড়েন ঘুরতে। সেইসমস্ত মুহূর্তগুলোর ঝলকও নিজেই ভাগ করে নেন নিজের ভক্তদের কাছে।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকের শুরুতেই অভিনেত্রীকে একটি কালো টি-শার্টে ক্যামেরার সামনে দেখা গেছে। ‘লারকি খারাপ কার দি’ গানের তালেই রিল বানাতে দেখা গিয়েছে। লাজুক মুখ নিয়ে রিল শুরু করলেও পরে একেবারে অন্যরূপেই ধরা দিয়েছেন।

আরও পড়ুন -  Malaika Arora: অর্জুন প্রেমিকা নিখুঁত ফিগার দেখালেন আঁটসাঁট গাউনে, ছবি ভাইরাল হতেই চোখ ধাঁধিয়ে গেল নেট দর্শকদের

তারপরে একটি কমলা রঙের ট্রাকস্যুটে শুটিং স্পটে দেখা মেলে তার। ঘরের মধ্যে র্যাপার এবং কালো ব্রালেটেও দেখা গেছে। নেচেওছিলেন উল্লেখ্য গানের তালে। আপাতত, এই গানের সাথে রিল বানিয়েই নিজের ভক্তদের নজর কেড়েছেন মোনালিসা। হৃদয় জয় করে নিয়েছেন নেটদর্শকদের একাংশেরও। অভিনেত্রীর এই মজার রিল ভিডিও যে সকলেরই বেশ পছন্দ হয়েছে। কমেন্টবক্সে নজর রাখলেই ভালোভাবে বোঝা যাবে।

আরও পড়ুন -  এবার মুখ খুললেন বিজেপি মুখপাত্র শমীক ভট্টাচার্য

Latest News

সেই আমি আমার মতো

সেই আমি আমার মতো।  আমার স্বপ্ন জ্বলে। চিরকাল পালন করি, আমি স্বপ্ন দেখি। চিরকাল পালন করি,আমি স্বপ্ন দেখি, মনের কথা বলে, কবিতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img