32 C
Kolkata
Monday, April 29, 2024

Malaika Arora: অর্জুন প্রেমিকা নিখুঁত ফিগার দেখালেন আঁটসাঁট গাউনে, ছবি ভাইরাল হতেই চোখ ধাঁধিয়ে গেল নেট দর্শকদের

Must Read

জনপ্রিয় অভিনেত্রী মালাইকা আরোরা বলিউডের। তিনি কোনো না কোনো কারণে মিডিয়ার আলোতে সব সময়ে থাকেন। চর্চা চলতে থাকে প্রায়ই তাকে নিয়ে। যেমন কখনো পোশাক নিয়ে, কখনো তার থেকে বয়সে ছোট প্রেমিক অর্জুন কাপুরের সাথে তার সম্পর্ক, এই নিয়ে মিডিয়ায় চর্চায় থাকেন।

আবার বিভিন্ন কারণে নেটিজেনদের মাঝে কটাক্ষের শিকারও হতে হয় অভিনেত্রীকে, তিনি সেইসমস্ত বিষয়কে কোনদিনই বিশেষ পাত্তা দিতে নারাজ। এগুলো তিনি কর্ণপাত করেন না।

আরও পড়ুন -  Drink Water: জল খাবেন খাওয়ার আগে, না পরে? দ্বন্দ্ব আছে

খুব সম্প্রতি একটি জনপ্রিয় সংস্থার অনুষ্ঠানে হাজির ছিলেন এই অভিনেত্রী। এদিনের অনুষ্ঠানে মঞ্চে বোল্ড র্যাম্প ওয়াকেও দেখা মিলেছিল। এই অনুষ্ঠানে মঞ্চে গোলাপি ডিজাইনার পোশাকেই দেখা দিয়েছিলেন অভিনেত্রী। সেই পোশাকেই দক্ষতার সাথে নিজের বক্ষ বিভাজিকা, বেলি বাটান এবং পিঠের স্ট্রেচমার্ক ফ্লন্ট করেছিলেন তিনি। মঞ্চে তার বোল্ড উপস্থিতি খুব স্বাভাবিকভাবেই এদিন নজর কেড়েছিল প্রত্যেকের।

আরও পড়ুন -  অভিনেত্রী কবিতা, খালি গায়ে ছবি তুললেন, তাই দেখে ভক্তদের চোখে ঘুম নেই!

নিজের এই সাম্প্রতিক র্যাম্প লুকের সূত্র ধরে মিডিয়ার পাতায় প্রশংসিতও হয়েছেন মালাইকা। তার এই লুকই তাকে একাংশের মাঝে চর্চার আলোয় নিয়ে এলো আবার। উল্লেখ্য, ‘পিআর বলিউড’ নামের ইউটিউব চ্যানেল থেকেই অভিনেত্রীর সাম্প্রতিক এই র্যাম্প লুক শেয়ার করে নেওয়া হয়েছে।

অভিনেত্রী প্রায়ই বলিউডের নানা অনুষ্ঠানে হাজির থাকেন। কিছুদিন আগেই আরও একটি ইভেন্টে বা অ্যাওয়ার্ড শোতে একটি লাল ডিজাইনার লং গাউনে দেখা গিয়েছিল তাকে। সেই পোশাকে তার সামনের বেশ কিছুটা অংশ ছিল দৃশ্যমান, সেই কারণবশতই একাংশের মাঝে তুমুল কটাক্ষের শিকারও হতে হয়েছিল। তার সাথে তুলনা করা হয়েছিল উড়ফি জাভেদের। মিলেছিল সস্তার উরফি জাভেদের তকমাও। উল্লেখ্য, এদিন তার সাথে অনুষ্ঠানে হাজির ছিলেন তার প্রেমিক অর্জুন কাপুর।

আরও পড়ুন -  শাড়ির ফাঁকে উন্মুক্ত নাভি, ‘Jawani Janeman’, গানে নজর সরানো যায় না এই নাচ, ভিডিও ভাইরাল

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img