28 C
Kolkata
Tuesday, May 14, 2024

অভিনেত্রী কবিতা, খালি গায়ে ছবি তুললেন, তাই দেখে ভক্তদের চোখে ঘুম নেই!

Must Read

এখন ওয়েব সিরিজ এর নামে যে ছবি রিলিজ হয়ে থাকে, যেগুলি সকলের সাথে বসে দেখা যায় না। এই ধরনের ওয়েৰ সিরিজের মধ্যে অন্যতম হলো হরিয়ানভি ওয়েব সিরিজ কবিতা ভাভী। এই সিরিজে বোল্ড দৃশ্যে অভিনয় করে যে অভিনেত্রী একেবারে সকলকে তাক লাগিয়ে দিয়েছেন, তিনি এখনকার দিনে বেশ চর্চার মধ্যেই থাকতে শুরু করেছেন। এই অভিনেত্রীর নাম কবিতা রাধেশ্যম। তাকে মাঝে মধ্যেই দেখা যায় সোশাল মিডিয়ায়। সম্প্রতি তিনি ভ্যালেন্টাইন ডে উপলক্ষে এমন কিছু ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন যেগুলি তার ভক্তদের মধ্যে একেবারে শোরগোল ফেলেছে।

আরও পড়ুন -  Myanmar: মৃত্যুদণ্ড দিয়েছে মিয়ানমার জান্তা, ৭ শিক্ষার্থীকে, জানিয়েছে জাতিসংঘ

কবিতা নিজের অফিশিয়াল ইনস্টাগ্রম একাউন্টে একটি ছবি শেয়ার করেছেন যেখানে তিনি ব্লাউজ না পরেই শাড়ি পরেছেন এবং ছবি তুলেছেন। এই ছবিতে তার কালো ব্রা পরিষ্কার ভাবেই নজরে আসছে। এখানে তার বক্ষবিভাজিকা বেশ স্পষ্ট। এই ছবিতে তিনি ব্যালকনিতে দাড়িয়ে এই পোজ দিয়েছেন।কালো রঙের শাড়ি, গোল টিপ এবং হালকা মেকআপ লুকে তাকে দেখা যাচ্ছে।

আরও পড়ুন -  Asia Cup: পাকিস্তানের দল ঘোষণা এশিয়া কাপে

 ছবি শেয়ার করে নিজের ভক্তদের ভ্যালেন্টাইন ডে উপলক্ষে উইশ করলেন অভিনেত্রী। কবিতা ক্যাপশন দিলেন, হ্যাপি ভ্যালেন্টাইন্স ডে। তাকে ভারতের কিম কার্দাশিয়ানও বলা হয়। হলিউডে কিম যেভাবে বোল্ড দৃশ্যে সাবলীল ভাবে কাজ করেন, ঠিক সেভাবেই ভারতের রিজিওনাল সিনেমায় আমরা দেখি কবিতাকে।
তবে শুধু সিনেমায় না, নিজের আসল জীবনেও কিন্তু তিনি এতটাই সুন্দরী। পাশাপাশি, ওয়েব সিরিজের জগতেও তার বেশ ভালো নামডাক আছে। পাশাপাশি তার ইনস্টাগ্রাম প্রোফাইল একাধিক ছবিতে একেবারে ভর্তি।

আরও পড়ুন -  কবিতা ভাবি ব্লাউজ ছাড়াই শাড়ি পড়ে ভক্তদের সামনে, ছবি ভাইরাল

কবিতা ভাভি ওয়েব সিরিজ থেকে তার জনপ্রিয়তা আরো বেড়েছে।

Latest News

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি।  ডিজিটাল দিনে ব্যাংকিং ব্যবস্থার সঙ্গে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img