23 C
Kolkata
Tuesday, May 7, 2024

গুজরাটকে নতুন দল বলে ছোট ভাববেন না, হুঁশিয়ারি হার্দিক পান্ডিয়ার

Must Read

 আইপিএলের মেগা আসর শুরু হতে বাকি আর মাত্র কিছুদিন। এরইমধ্যে পুরনো দলগুলিকে সাবধান করলেন হার্দিক পান্ডিয়া। তিনি সরাসরি বলেন, আইপিএলে যুক্ত হওয়া দুটি নতুন দলকে কখনো হালকা ভাবে নেবেন না। পুরনোকে হারিয়ে ইতিহাস গড়ার ক্ষমতা রয়েছে এই দল দুটোর।

হার্দিক পান্ডিয়ার সতর্কবার্তা থেকে বাদ পড়েনি পাঁচবারের শিরোপাজয়ী মুম্বাই ইন্ডিয়ান্স ও চারবারের শিরোপাজয়ী চেন্নাই সুপার কিংস।

আরও পড়ুন -  Team India: দ্রাবিড়-রোহিতের বিশ্বস্ত হয়ে উঠছেন এই ধ্বংসাত্মক ক্রিকেটার, হার্দিক পান্ডিয়ার ক্যারিয়ার ধ্বংসের মুখে

আইপিএলের ১৫তম আসরে দুটি নতুন ফ্র্যাঞ্চাইজি যুক্ত করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড। যেখানে গুজরাট টাইটান্স এবং লখনউ সুপার জায়েন্টস নামে দুটি ফ্র্যাঞ্চাইজি যুক্ত হয়েছে আইপিএলের আসরে। নতুন ফ্র্যাঞ্চাইজি গুজরাট টাইটান্স তাদের অধিনায়ক হিসেবে বেছে নিয়েছে ভারতীয় অলরাউন্ডার হার্দিক পান্ডিয়াকে, অন্যদিকে লখনউ সুপার জায়ান্টসের নেতা হয়েছেন ভারতীয় ক্রিকেটার কে এল রাহুল। আইপিএলের মেগা নিলাম ইতিমধ্যে সম্পন্ন হয়েছে।

আরও পড়ুন -  Hardik Pandya: কতবার! হিন্দু মতে হার্দিক-নাতাশার বিয়ে

আগামী ২৬ মার্চ আইপিএলের প্রথম ম্যাচে চেন্নাই সুপার কিংসের মুখোমুখি হবে কলকাতা নাইট রাইডার্স।  নতুন ফ্র্যাঞ্চাইজি গুজরাট টাইটান্সের অধিনায়কের এই সতর্কবার্তা প্রতিফলিত হচ্ছে ক্রিকেট বিশ্বে।

আরও পড়ুন -  Rohit Sharma: রোহিত শর্মা, অধিনায়ক পদ থেকে ছাঁটাই!

গুজরাট টাইটান্সের অবস্থান কোন গ্রুপেঃ
গ্রুপ:-এ-গ্রুপ: মুম্বই ইন্ডিয়ান্স, কলকাতা নাইট রাইডার্স, রাজস্থান রয়্যালস, দিল্লি ক্যাপিটালস ও লখনউ সুপার জায়ান্টস।

গ্রুপ-বি: চেন্নাই সুপার কিংস, সানরাইজার্স হায়দরাবাদ, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর, পঞ্জাব কিংস ও গুজরাট টাইটান্স।

Latest News

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল!

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল! এই তাপপ্রবাহ থেকে একটু শান্তি পেতে এবার রেল দিলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img