34 C
Kolkata
Thursday, April 25, 2024

Team India: দ্রাবিড়-রোহিতের বিশ্বস্ত হয়ে উঠছেন এই ধ্বংসাত্মক ক্রিকেটার, হার্দিক পান্ডিয়ার ক্যারিয়ার ধ্বংসের মুখে

ভিতিগ্রস্ত হয়ে পড়েছেন ভারতের ক্রিকেটপ্রেমীরা। শার্দুল ঠাকুরের দুর্দান্ত ফর্ম দেখে

Must Read

 ইন্দোরের ৯০ রানের বিরাট ব্যবধানে জয় পেয়েছে টিম ইন্ডিয়া। সাথে ঘরের মাঠে ৩-০ ব্যবধানে বিশ্বের সেরা দলকে পরাস্ত করার গৌরব অর্জন করেছে ভারত।

নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথমে ব্যাটিং করতে নেমে ভারতীয় দলের ওপেনার শুভমান গিল ও অধিনায়ক রোহিত শর্মা ব্যক্তিগত শত রানের ইনিংস খেলেন। দুই ওপেনারের ধ্বংসাত্মক ইনিংসের ফলে ভারত ৫০ ওভারে ৯ উইকেট হারিয়ে ৩৮৫ রান করতে সক্ষম হয়। ৩৮৬ রানের বিশাল লক্ষ্যমাত্রা তাড়া করতে নেমে ২৯৫ রানে সবকটি উইকেট হারিয়ে ফেলে নিউজিল্যান্ড।

আরও পড়ুন -  MS Dhoni: BCCI ধোনিকে বিরাট দায়িত্ব দিতে চলেছে, ক্ষমতা হ্রাস রাহুল-রোহিতের

ভারতের হয়ে ধ্বংসাত্মক পারফরম্যান্স করেছেন অলরাউন্ডার শার্দুল ঠাকুর। ব্যাটিংয়ের পাশাপাশি বল হাতে বিরোধী শিবিরকে একাই ধ্বংস করেছেন ডান হাতেই এই মিডিয়াম পেসার। এই ম্যাচে দুর্দান্ত ব্যাটিং করে ১৭ বলে ২৫ রান করেন। শার্দুল ঠাকুরের এই ছোট ঝড়ো ইনিংসে ছিল ১টি ছক্কা ও ৩টি চার। শার্দুল ঠাকুর আশ্চর্যজনক বোলিং দেখিয়ে ৩ উইকেট নেন, ম্যাচের ফলাফল ঘুরিয়ে দেয়।

আরও পড়ুন -  IPL 2023: শিরোপা জিততেন ৩ বার RCB-র ধোনি অধিনায়ক হলে, ওয়াসিম আক্রামের কটাক্ষ কোহলিকে

শার্দুল ঠাকুর নিউজিল্যান্ডের সবচেয়ে বিপজ্জনক তিন ব্যাটসম্যান ড্যারেল মিচেল (২৪), অধিনায়ক টম ল্যাথাম (০) ও গ্লেন ফিলিপসকে (৫) আউট করে নিউজিল্যান্ড দলের মিডল অর্ডার ধ্বংস করেন। ৯০ রানের বিরাট ব্যবধানে জয় নিশ্চিত করে নিউজিল্যান্ডকে হোয়াইটওয়াশ করে ভারত।

আরও পড়ুন -  Fighting: সামান্থা শিখছেন ফাইটিং, কেন?

শার্দুল ঠাকুরের দুর্দান্ত ফর্ম দেখে ভিতিগ্রস্ত হয়ে পড়েছেন ভারতের ক্রিকেটপ্রেমীরা। বলের সাথে দুর্দান্ত ব্যাটিংও করছেন শার্দুল ঠাকুর, এর প্রভাব যে হার্দিক পান্ডিয়ার ক্যারিয়ারে পড়তে চলেছে তা আর বলে দিতে হয় না। উল্লেখ্য, হার্দিক পান্ডিয়া বর্তমানে ওডিআই এবং টি-টোয়েন্টি ফরম্যাটে ভারতের প্রতিনিধিত্ব করলেও টেস্টের জন্য পুরোপুরি ফিট নন তিনি। সেখানে শার্দুল ঠাকুর ক্রিকেটের তিন ফরম্যাটেই ভারতের প্রতিনিধিত্ব করছেন।

Latest News

নবাগতা মডেল শর্মিলা বিশ্বাস-এর কিছু মুহূর্ত

নবাগতা মডেল শর্মিলা বিশ্বাস-এর কিছু মুহূর্ত।ছবিঃ সৌমিত্র মৌলিক।
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img