35 C
Kolkata
Wednesday, May 15, 2024

Hardik Pandya: কতবার! হিন্দু মতে হার্দিক-নাতাশার বিয়ে

Must Read

বিশ্ব ভালোবাসা দিবসে গাঁটছড়া বাঁধেন ক্রিকেটার হার্দিক পান্ডিয়া এবং সার্বিয়ান মডেল-অভিনেত্রী নাতাশা স্ট্যানকোভিচ।

বৃহস্পতিবার (১৭ ফেব্রয়ারি) রাজস্থানের উদয়পুরে হিন্দুরীতিতে সাতপাকে বাঁধা পড়লেন। রাজকীয় বিয়ের সেই ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন হার্দিক।

নিজেদের এথনিক লুকের সাজের ছবি পোস্ট করে নাতাশা-হার্দিক লিখলেন ‘এখন ও চিরন্তন’। কী দুর্দান্তই না লাগছিল লাভ বার্ডসকে। সাত পাকে ঘোরা থেকে সিঁদুর দান সবটাই হল এদিন।

আরও পড়ুন -  পমফেট মাছের সহজ রেসিপি - লেবু গোলমরিচ মাখিয়ে রান্না করুন

হার্দিকের পরনে ছিল ক্রিম কালারের জমকালো শেরওয়ানি। অপরদিকে নাতাশার পরনে ছিল লাল শাড়ি। বরমালা দান, সিঁদুর দান থেকে শুরু করে মঙ্গলসূত্র পরানোর ছবিতে শুভেচ্ছায় ভরিয়ে দিলেন অনুরাগীরা।

আরও পড়ুন -  LPG Price: সুখবর ইংরেজি নতুন বছরে, এই নিয়ে গ্যাস সিলিন্ডারের দাম কমল দ্বিতীয়বার

২০২০ সালে জানুয়ারিতে আংটি বদল করেছিলেন হার্দিক এবং নাতাশা। সেই বছরই করোনার মাঝে ৩১ মে বিয়ে করেন তারা। জুলাই মাসে ছেলে অগস্ত্যর জন্ম দেন নাতাশা।

মহামারী করোনার কারণে সেই সময় সবাইকে আমন্ত্রণ জানিয়ে জাঁকজমকপূর্ণভাবে বিয়ে করতে না পারার কারণেই ফের বিয়ে করার সিদ্ধান্ত নেন তারকা দম্পতি।

আরও পড়ুন -  রাজ্যসভার কর্ম পদ্ধতিতে বেশকিছু পরিবর্তন এসেছে বলে চেয়ারম্যান মন্তব্য করেছেন

বিয়ের ছবি শেয়ার করার পরেই শুভেচ্ছার পাশাপাশি নেটপাড়ায় তির্যক মন্তব্য করতেও দেখা যায় একদল নেটিজেনকে। কেউ লিখেছেন, আর কতবার বিয়ে করবেন? অন্য এক ব্যক্তি বলেছেন, এরপর কী শিখ স্টাইলে বিয়ে করবেন। এক নেটিজেন লেখেন, পয়সা থাকলে সবকিছুই সম্ভব।

ছবিঃ সংগৃহীত

Latest News

Gold Price Today: গয়না কিনতে চিন্তায় পড়লেন ক্রেতারা! বাড়ল সোনার দাম

Gold Price Today: গয়না কিনতে চিন্তায় পড়লেন ক্রেতারা! বাড়ল সোনার দাম। ভারতীয় সংস্কৃতিতে সোনার ব্যবহার। ভারতীয় সংস্কৃতিতে সোনা সর্বদা একটি গুরুত্বপূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img