38 C
Kolkata
Friday, May 3, 2024

Turkey: ঘানার ফুটবলারের লাশ উদ্ধার, তুরস্কের ধ্বংসস্তূপ থেকে

Must Read

নিখোঁজ হয়েছিলেন ঘানা এবং চেলসির প্রাক্তন ফুটবলার ক্রিশ্চিয়ান আতসু তুরস্কে ভয়াবহ ভূমিকম্পে। এই ঘটনার একদিন পর আতসুকে ধ্বংসস্তূপের ভেতর থেকে জীবিত উদ্ধার করা হয়েছে বলে গুঞ্জন উঠেছিল।

ঘানার রাষ্ট্রদূতসহ বিভিন্ন সূত্রের তথ্য অনুযায়ী আন্তর্জাতিক সব গণমাধ্যম এমন সংবাদ প্রকাশ করেছিল। তবে শেষ পর্যন্ত গুঞ্জনটিকে মিথ্যা প্রমাণ করে স্থানীয় গণমাধ্যম শনিবার আতসুর মৃত্যুর খবর নিশ্চিত করেছে।

আরও পড়ুন -  Turkey: তুরস্ক প্রজাতন্ত্রের নাম পরিবর্তন করে ‘তুর্কি’ করার সিদ্ধান্ত নিয়েছে জাতিসংঘ

বেন স্পোর্টস এবং নিউজ স্ট্রেট টাইমস-এর প্রতিবেদনে বলা হয়েছে, তুরস্কে ভূমিকম্পের ঘটনায় নিখোঁজ ক্রিশ্চিয়ান আতসুর মৃতদেহ উদ্ধার করা হয়েছে। তিনি তুর্কি সুপার লিগের ক্লাব হাতাইস্পোরে মিডফিল্ডার হিসেবে খেলতেন।

শনিবার আতসুর ম্যানেজার মুরাত উজুনমেহমেত বার্তা সংস্থা ডিএইচএকে বলেছেন, তুরস্কের দক্ষিণাঞ্চলীয় প্রদেশ হাতায়ে ধ্বংসস্তূপের নিচে তার মৃতদেহ পাওয়া গেছে। তার জিনিসপত্র এখন সরানো হচ্ছে। তার ফোনও পাওয়া গেছে।

আরও পড়ুন -  Turkey: কাঁপলো তুরস্ক ভূমিকম্পে আবার

ঘানার হয়ে ২০১২ সাল থেকে ২০১৯ সাল পর্যন্ত ৬৫ ম্যাচে মাঠে নেমে ১০ গোল করেছিলেন ৩১ বছর বয়সী আতসু। ক্লাব ক্যারিয়ারে ২০১৭ সালে ইংলিশ ক্লাব নিউক্যাসল ইউনাইটেডে যোগ দেন তিনি। এর আগে চার মৌসুম চেলসিতে কাটান। গত সেপ্টেম্বরে তুর্কি সুপার লিগ দল হাতাইস্পোরে যোগ দেন আতসু। মৌসুমের মাঝপথেই না ফেরার দেশে পাড়ি দিলেন এই মিডফিল্ডার।

আরও পড়ুন -  Jamaishthi: জামাইষষ্ঠীর আগে নানা ধরনের মিষ্টি তৈরিতে ব্যস্ত মিষ্টির ব্যবসায়ীরা

ছবিঃ সংগৃহীত

Latest News

Gold Price Today: চড়লো সোনার দাম কলকাতায়, চিন্তায় পড়লেন মধ্যবিত্তরা

Gold Price Today: চড়লো সোনার দাম কলকাতায়, চিন্তায় পড়লেন মধ্যবিত্তরা।  ভারতবর্ষে সোনার ব্যবহার: ঐতিহ্য ও আধুনিকতার এক অপূর্ব মেলবন্ধন। ভারতের ইতিহাস ও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img