42 C
Kolkata
Monday, April 29, 2024

Tapsi Pannu: দুর্দান্ত সময় পার করছেন তাপসী পান্নু, আমার বিয়ে নিয়ে তাড়া নেই

Must Read

বলিউডে দুর্দান্ত সময় পার করছেন তাপসী পান্নু। ‘হাসিন দিলরুবা’, ‘রশ্মি রকেট’সিনেমার পর আলোচনায় আসেন জনপ্রিয় অভিনেত্রী। প্রেম করছেন প্রাক্তন ব্যাডমিন্টন খেলোয়াড় ম্যাথিয়াস বোয়ের সঙ্গে।

বিয়ের বিষয়ে জানতে চাইলে এক গণমাধ্যমকে বলেন, আমার এখনই বিয়ের কোনো পরিকল্পনা নেই। হাতে বেশ কয়েকটি কাজ আছে। তাড়াহুড়ো করে কোনো কিছু করতে চাই না।

আরও পড়ুন -  Rodrigo with Ronaldo: রদ্রিগো অবাক কাণ্ড করলেন, কিংবদন্তী রোনাল্ডোর সাথে

তাপসী বলেন, যখনই আমি বিয়ে করবো, একটা স্বস্তিদায়ক পরিবেশে হবে। বিয়ে নিয়ে কোনো তাড়া নেই। বিয়ের পর তেমন কিছুই বদলাবে না তাই আমি এখনই এই সিদ্ধান্ত নেওয়ার খুব একটা প্রয়োজন মনে করছি না।

আরও পড়ুন -  Intercourse: দিনের পর দিন সহবাস, অবশেষে বিবাহ করতে অস্বীকার করে শিক্ষক, শুভঙ্কর রায় !

অভিনেত্রী ২০২১-২০২২ সাল নিয়ে খুবই আশাবাদী। কারণ মহামারি করোনার কারণে গত দুই বছর তার জন্য কিছুটা বিপর্যস্ত এবং বিশৃঙ্খল ছিলো।

‘আক্ষরিক অর্থেই নিজের এবং আমার পরিবারের জন্য সময় বের করার চেষ্টা করে সেটের মধ্যে এবং বাইরে চলেছি। এটি আমার শারীরিক এবং মানসিক স্বাস্থ্যের ওপর প্রভাব ফেলেছে। আশা করি ২০২২ সালে কোনো লকডাউন থাকবে না! সবকিছু শান্তিপূর্ণ হবে’।

আরও পড়ুন -  করোনা ভাইরাসে আক্রান্ত ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী তন্বী লাহা রায়

Latest News

Weather Update: বড় আপডেট দিয়েছে আলিপুর আবহাওয়া দপ্তর, কবে থেকে শুরু কালবৈশাখী

Weather Update: বড় আপডেট দিয়েছে আলিপুর আবহাওয়া দপ্তর, কবে থেকে শুরু কালবৈশাখী।  গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল, বছরের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img