30 C
Kolkata
Thursday, May 16, 2024

Rodrigo with Ronaldo: রদ্রিগো অবাক কাণ্ড করলেন, কিংবদন্তী রোনাল্ডোর সাথে

Must Read

 রদ্রিগো ব্রাজিলের জার্সিতে খেলছেন প্রথম বিশ্বকাপ। ক্যাসিমিরোর একমাত্র গোলে পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়ন ব্রাজিল সুইজারল্যান্ডকে হারিয়ে কাতার বিশ্বকাপে তৃতীয় দল হিসাবে নক আউটে চলে গিয়েছে। এই ম্যাচে রদ্রিগো খেলেছেন দ্বিতীয়ার্ধে। লুকাস পাকেতার বদলে মাঠে নামেন। মাঠে বসে ব্রাজিলের জয়ের আনন্দ ভাগ করেছেন রোনাল্ডো, রবার্তো কার্লোস, কাকার মত গ্রেটরা।

ম্যাচের পর রদ্রিগোর সাক্ষাৎকার নিয়েছিলেন দু’বারের বিশ্বকাপ জয়ী কিংবদন্তী রোনাল্ডো নাজারিও। ব্রাজিলের সর্বকালের অন্যতম সেরা স্ট্রাইকারদের একজন। ভিডিওটি ফিফা তার ওয়েবসাইটেও প্রকাশ করেছে। সে সাক্ষাৎকারে রদ্রিগো প্রথম বিশ্বকাপের অভিজ্ঞতা শেয়ার করেন ব্রাজিলিয়ান কিংবদন্তীর সঙ্গে।

আরও পড়ুন -  Jeetu-Nabanita: স্বামী জিতুকে বাহুবন্ধনে ধরে রাখলেন নবনীতা, সুইমিংপুলে জলের তলায় মাখো মাখো প্রেম

 সাক্ষাৎকারের ঠিক শেষ মুহূর্তে নিজের আবেগ ধরে রাখতে পারলেন না রদ্রিগো। রোনাল্ডোর দুই পা ছুঁয়ে নিজের পায়ের সঙ্গে লাগিয়েছেন।

ব্রাজিলের প্রাক্তন এক ঝাঁক কিংবদন্তি। ছবিঃ ইন্টারনেট

 সোশ্যাল মিডিয়ায় ভিডিও ও ছবি ভাইরাল হয়ে যায়। রদ্রিগো কাণ্ডের কারণ খুঁজতে শুরু করেন। কেউ কেউ বলেন, এমন কাণ্ডের মধ্যদিয়ে রদ্রিগো বুঝাতে চেয়েছেন রোনাল্ডোর পায়ের জাদু যাতে নিজের পায়ে চলে আসে। আবার অনেকে বলছেন ব্রাজিলিয়ান কিংবদন্তীর দুই পায়ের সেই জাদু নিজের পায়ে দেখতে চেয়েছেন।

আরও পড়ুন -  ভোটের আগের আগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার ৭ জনের এক ডাকাত দল

ব্রাজিল অন্য চোখেই দেখে তাদের ভূমিপুত্র রোনাল্ডোকে। তার প্রতি শ্রদ্ধা ও সম্মান অন্য জায়গায়। রদ্রিগোও তারই ছাপ রাখলেন।

ব্রাজিল ম্যাচ দেখতে স্টেডিয়াম ৯৭৪-এ হাজির ছিলেন ব্রাজিলের প্রাক্তন এক ঝাঁক কিংবদন্তি। কাকা, কাফু, কার্লোস ও রোনাল্ডো। সেই ছবি দেখে ফ্যানরা নস্ট্যালজিক হয়ে পড়েন। ঝড়ের বেগে ভাইরাল হয়ে যায় এই ছবি। ব্রাজিলের দৃষ্টিনন্দন অথচ আক্রমণাত্মক ফুটবলের সঙ্গে জড়িয়ে আছে নামগুলি। বলা যেতে পারে সোনালি প্রজন্মের তারা। আজও কাকা-কাফুদের দেখলে মন ভালো হয়ে যায় ব্রাজিল ভক্তদের।

আরও পড়ুন -  হিসাবরক্ষক থেকে জনপ্রিয় ফ্যাশন ডিজাইনার

ছবিঃ ইন্টারনেট।

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img