29 C
Kolkata
Friday, May 3, 2024

ইন্টারনেটে তোলপাড় বেডরুমের নাচের ভিডিও, এই নায়িকার ভিডিও সামনে এসেছে

Must Read

পরিচিত নাম মোনালিসা অভিনয় জগৎ’র। বহু ভোজপুরি ছবিতে অভিনয় করেছেন তিনি। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম সেরা মোনালিসা। তিনি বাংলা ইন্ডাস্ট্রিতে কেরিয়ারের শুরুতেই কয়েকটি কাজ করেছিলেন।

বাংলা ওয়েব সিরিজেও কাজ করতে দেখা গিয়েছে। এখন তিনি দীর্ঘদিন ধরে হিন্দি ধারাবাহিকে অভিনয় করছেন। নিঃসন্দেহে তিনি ভালো অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি জনপ্রিয় ভোজপুরি অভিনেতা বিক্রান্ত সিংয়ের সাথে চুটিয়ে সংসারও করছেন। তার একাধিক ঝলকও দেখা মেলে সোশ্যাল মিডিয়ার পাতায়।

আরও পড়ুন -  Bhojpuri Song: অক্ষরাকে শরীরের খেলা দেখালেন পবন সিং নির্জন জায়গায়, বাচ্চাদের সামনে দেখবেন না

অভিনেত্রী হিসাবে নেটমাধ্যমে তার আনাগোনা লেগেই থাকে। প্রায়ই নিজের একাধিক ছবি এবং ভিডিও শেয়ার করেন। সোশ্যাল মিডিয়াতেও তার অনুরাগীর সংখ্যা বহু সংখ্যক। তারা অধীর আগ্রহে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায় অভিনেত্রীর এক ঝলক দেখার জন্য।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

তিনি অভিনয়ের সাথে, নিজের পরিবার এবং স্বামী বিক্রান্তের সাথে সময় কাটাতে দারুন পছন্দ করেন। সময়-সুযোগ পেলে বেরিয়ে পড়েন ঘুরতে। সেই মুহূর্তগুলোর ঝলকও ভাগ করে নেন নিজের অনুরাগীদের সঙ্গে। স্বাভাবিকভাবেই ভাইরাল হয় নিমেষে।

আরও পড়ুন -  দুর্দান্ত নাচ এই যুবতীর হিন্দি গানে শাড়ি লুকে, কারেন্ট লাগবে এই নাচ দেখলে শরীরে– VIRAL VIDEO

সাম্প্রতিক ভাইরাল হওয়ার ঝলকে মোনালিসাকে নজর কাড়তে দেখা গিয়েছে। এদিন অভিনেত্রীকে হোটেল রুম থেকেই নিজের এই সাম্প্রতিক ঝলক শেয়ার করেছেন। এই ঝলকে ক্যামেরার সামনেই অভিনেত্রীকে গানের তালে নাচতে নাচতে কিছু বদল করতে দেখা গিয়েছিল। এই ঝলকে অভিনেত্রীকে প্রথমে একটি গোলাপি রঙের পোশাকে দেখা গেছে।

আরও পড়ুন -  Ullu-র ওয়েব সিরিজ বিনামূল্যে দেখুন, বাচ্চাদের সামনে একদম না

সাদা এবং গোলাপি রঙের ক্রপটপ এবং ট্রাউজার পরেছিলেন। তারপরে একটি নীল স্লিভলেস লং ড্রেসে দেখা গিয়েছে। এই পোশাকে খোলা চুলে মানানসই মেকাপ করেছিলেন। সেইসমস্ত ঝলককে একসাথে নিয়েই ‘আই ডোন্ট নো হোয়াট টু ডু’ গানের সাথেই বানিয়েছেন রিল। আপাতত, সেই রিল নজর কেড়েছে তার অনুরাগীদের। প্রশংসাতেও ভরিয়ে দিয়েছেন তার ভক্তরা।

Latest News

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+ উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img