23 C
Kolkata
Wednesday, May 8, 2024

উষ্ণতা ছড়ালেন Disha Patani ছোট্ট বিকিনিতে নেট দুনিয়ায়, রইল সাহসী কিছু ছবি

বলিউড অভিনেত্রী দিশা পাটানি তার ফ্যাশন সেন্সের জন্য পরিচিত। প্রায়শই সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সাথে সাহসী ছবি শেয়ার করেন।

Must Read

উষ্ণতা ছড়ালেন Disha Patani ছোট্ট বিকিনিতে নেট দুনিয়ায়, রইল সাহসী কিছু ছবি।

অভিনেত্রী দিশা পাটানি এখন লম্বা ছুটি কাটাতে লস এঞ্জেলসে আছেন। সেখান থেকে তাঁর অনুগামীদের সাথে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে খুশি ভাগ করেছেন। আপনাদের বলে রাখি, দিশা পাটানি বলিউডের সাহসী অভিনেত্রীদের মধ্যে অন্যতম।

তাঁর বোল্ড ফটোশুট যেকোনো মানুষের শরীরে ঘাম ঝরাতে পারে। মূলত ছোট্ট পোশাকে তাঁর হট ছবিগুলো সোশ্যাল মিডিয়ার নজরে আসতেই ভাইরাল হয়ে পড়ে নেট দুনিয়ায়। সম্প্রতি দিশা পাটানির সেই রকম কয়েকটি ছবি রীতিমত ভাইরাল মিডিয়া পাড়ায়।

বলিউড অভিনেত্রী দিশা পাটানি অনন্য ফ্যাশন সেন্সের জন্য পরিচিত। প্রায়শই সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সাথে তার সাহসী ছবি শেয়ার করেন। ভক্তরাও দারুন পছন্দ করেন। সম্প্রতি বলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী লস এঞ্জেলাস থেকে নিজের instagram পেজে কয়েকটি ছবি শেয়ার করেছেন। ফলশ্রুতিতে সংবাদ শিরোনামের আলোচনায় উঠে এসেছেন।

instagram-এর পেজে শেয়ার করা দিশা পাটানির ৪-৫টি হট ছবি এই মুহূর্তে সংবাদ শিরোনামে স্থান করেছে। তাকে সুন্দর গাউনে কার্ভি ফিগারে তরুণদের হৃদয়ে আগুন লাগিয়ে দিলেন। আর একটি ছবিতে পুলের সামনে প্রিন্টেড বিকিনি পরে ক্যামেরাবন্দি হতে দেখা গেছে। এই বলিউড অভিনেত্রীর কাজের কথা বলি, এই মুহূর্তে করণ জোহরের ‘যোদ্ধা’ ছবিতে কাজ করছেন দিশা পাটানি। দক্ষিণের সুপারস্টার সূর্যের সঙ্গে একটি বড় বাজেটের সিনেমায় কাজ করছেন।

আরও পড়ুন -  Farrukh Jaffar: প্রবীণ অভিনেত্রী ফারুক জাফর প্রয়াত

ছবিঃ ইনস্টাগ্রাম

Latest News

Web Series: ঝড় উড়িয়েছে নেটজগতে রোমান্সে ভরপুর ওয়েব সিরিজটি, একদম বাচ্চাদের সামনে দেখবেন না

Web Series: ঝড় উড়িয়েছে নেটজগতে রোমান্সে ভরপুর ওয়েব সিরিজটি, একদম বাচ্চাদের সামনে দেখবেন না।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img