29 C
Kolkata
Wednesday, May 15, 2024

শাড়ির ফাঁকে উন্মুক্ত নাভি, ‘Jawani Janeman’, গানে নজর সরানো যায় না এই নাচ, ভিডিও ভাইরাল

Must Read

এখনকার দিনে বা সময়ে সোশ্যাল মিডিয়া এই নতুন প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম হয়েছে। বহুজন এই সোশ্যাল মিডিয়াকে মাধ্যম করে নিজের প্রতিভাকে অনেক মানুষের সামনে দেখাচ্ছেন।

তাতে ফলও পেয়েছেন বহু বহু মানুষ। এখনকার দিনে সোশ্যাল মিডিয়ায় সব কিছুই ভাইরাল হচ্ছে এক মুহূর্তে। সেখানে যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে, তিনি সাফল্য পাবেন। এখন এটা আর বলার দরকার নেই।

আরও পড়ুন -  Barddhaman Junction: বর্ধমান স্টেশন পাল্টে যাচ্ছে, কি কি পরিবর্তন হচ্ছে?

যেমন-কেউ গান, নাচ, আঁকা অথবা আবৃত্তির ভিডিও শেয়ার করছেন সোশ্যাল মিডিয়ার পাতায়। প্রত্যেকেই নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে আগ্রহী থাকেন এই সোশ্যাল মিডিয়ার ঘরে।

সম্প্রতি সেই রকম এক সুন্দরী নিশা গুরাগেন নিজের নাচের প্রতিভাকে কাজে লাগালেন, সাথে পৌঁছে গেলেন অনেক মানুষের সামনে।

আবার পরিচিত পেলেন নেটিজেনদের একাংশের কাছে। তার নাচ দেখতে পছন্দ করেন বহু নেটদর্শকরা। শেয়ার করা কোন ঝলকই নজর এড়ায় না নেট দর্শকদের। সোশ্যাল মিডিয়া এখনকার প্রজন্মের কাছে উপার্জনের মাধ্যম হয়েছে, তা বলাই বাহুল্য। সেক্ষেত্রে ইনস্টাগ্রাম এই প্রজন্মের কাছে গুরুত্বপূর্ণ একটি মাধ্যম।

সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকে ‘জাওয়ানি জানেমন’এর তালেই দেখা গিয়েছিল নিশা গুরাগেনকে। তিনি একাধারে সোশ্যাল মিডিয়ার ক্রিয়েটর, অপরদিকে একজন অভিনেত্রী। এদিন স্কিন কালারের শাড়িতেই দেখা দিয়েছিলেন। পরেছিলেন ডিজাইনার ব্রা কাটিং ব্যাকলেস ব্লাউজও। নিজের ঘরেই এদিন রিল বানিয়েছেন।

আরও পড়ুন -  ফুলশয্যা, কোলে তুলে মিঠাইকে নিয়ে সোজা বিছানায় সিদ্ধার্থ, তারপর কি ?

এই ধরনের ভিডিও বানাতে নিশা যে যথেষ্ট পটু, তার সোশ্যাল মিডিয়ার পাতায় নজর রাখলেই স্পষ্ট হয়ে যাবে। তার এই ঝলক মন কেড়েছে তার ভক্তদের একাংশের। সেকথা ঝলকের কমেন্টবক্সে নজর নিলে জলের মতন পরিস্কার হবে।

আরও পড়ুন -  Fashion: সোহা, নিউইয়র্ক ফ্যাশন সপ্তাহে হাঁটবেন

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img