30 C
Kolkata
Monday, May 6, 2024

অন্তর্বাস ছাড়াই ক্যামেরার সামনে Parineeti Chopra, প্রতিটি ভাঁজ স্পষ্ট শরীরের

Must Read

পাপারাজিৎরা ঘুরে বেড়ায় বলিউডের তারকাদের পিছন পিছন সর্বদা। তাদের ছবি এবং ভিডিও প্রায় ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ার পাতায়। এই পাপারাজিৎদের কারণেই অনেক সময় বলিউড নায়িকাদের নিজেদের পোশাকের জন্য কারণে-অকারণে সমালোচনার মুখে পরেন।

কারিনা কাপুর খান থেকে শুরু করে মালাইকা আরোরা, নোরা ফাতেহি এবং অনন্য পান্ডের মতো একাধিক বলি নায়িকাদের প্রায়ই পোশাকের জন্য সমালোচনা সহ্য করেন। সম্প্রতি সেই রকম এক ঘটনার সম্মুখীন হলেন এবার পরিণীতি চোপড়া।

আরও পড়ুন -  রাজ্যসভার সদস্য শ্রী অমর সিং-এর অকাল প্রয়াণে উপ-রাষ্ট্রপতির শোক জ্ঞাপন

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে, অর্জুন কাপুরের সঙ্গে পরিণীতি চোপড়াকে দেখা গিয়েছে। ২০১৮ সালে অর্জুন কাপুর এবং পরিণীতি চোপড়া অভিনীত ‘নামাস্তে ইংল্যান্ড’ ছবিটি মুক্তি পেয়েছিল। সেই সময়ে ছবির প্রচারের একটি পুরনো ভিডিও ভাইরাল হয়েছে নেটমাধ্যমে পাতায়।

এখানে অভিনেতাকে কালো টি শার্ট এবং নীল জিন্সে দেখা গেছে। অপরদিকে অভিনেত্রীকে হালকা নীল রঙের অফ-শোল্ডার শর্ট ড্রেসে দেখা গেছে।

আরও পড়ুন -  পা ফুলেছে পার্থর, মেঝেতে শুয়ে রাত কাটিয়ে

সেইসময় এই ভিডিওটি ভাইরাল হওয়ার পর থেকেই পোশাক বিতর্কে ছিলেন এই অভিনেত্রী।

ভিডিওটিতে দেখা গেছে, অভিনেত্রী একটি ভীষণ টাইট জামা পরেছেন। তার শরীরের প্রতিটি ভাঁজ ছিল স্পষ্ট। পোশাকটি টাইট হওয়ার কারণে তিনি ব্রা না পরেই চলে এসেছিলেন পাপারাজিৎদের ক্যামেরার কাছে।

আরও পড়ুন -  পরীরা হার মেনে যাবেন রবীনা ট্যান্ডনের মেয়ের সৌন্দর্য্যের কাছে, টেক্কা দিতে পারে বলি অভিনেত্রীদের

ভিডিওটিতে শুরু থেকেই দেখা যাচ্ছে অন্য রকম ভাবে দাঁড়িয়ে রয়েছেন অভিনেত্রী। অভিনেত্রীর ত্রুটি তাদের ক্যামেরার চোখ এড়ায়নি। এই ঘটনা নিয়ে বেশ দীর্ঘ সময় চর্চা হয়েছিলো। সোশ্যাল মিডিয়াতেও এই ঘটনার জন্য নেটিজেনদের একাংশের কাছে কটাক্ষের শিকার হতে হয়েছিল পরিণীতি চোপড়াকে। এখানে দেখে নিন সেই ভিডিওটি।

Latest News

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony.   গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার পূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img