31 C
Kolkata
Saturday, May 4, 2024

বোল্ড ব্ল্যাক লুকে শ্রীভাল্লীর, ভক্তদের ঘুম উড়েছে, রাশ্মিকা হাজির এমন পোশাকে, VIDEO দেখুন

Must Read

দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির তারকাদের নিয়েও মিডিয়াতে ও দর্শকদের মাঝে মাতামাতির শেষ নেই। ২০২১’এর শেষে মুক্তিপ্রাপ্ত ‘পুষ্পা: দ্যা রাইজ’ এক তুমুল আলোড়ন সৃষ্টি করেছিল।

ছবির অভিনেতা আল্লু অর্জুনের পাশাপাশি পর্দার শ্রীভাল্লী অর্থাৎ অভিনেত্রী রশ্মিকা মন্দনাকে নিয়েও আলোচনা কিছু কম হয়নি। বলাই বাহুল্য, বর্তমানে দক্ষিণী ইন্ডাস্ট্রির প্রথম সারির সুন্দরী অভিনেত্রীদের মধ্যে একজন।

সম্প্রতি অভিনেত্রী উপস্থিত ছিলেন জি সিনেমা অ্যাওয়ার্ডস ২০২৩’এ। এদিন রেড কার্পেটে তার ব্ল্যাক বোল্ড লুক রীতিমতো নজর কেড়েছে সকলের। জি সিনেমা অ্যাওয়ার্ডস ২০২৩’এ অভিনেত্রী অফশোল্ডার ডিজাইনার শর্ট ড্রেসে দেখা দিয়েছিলেন।

আরও পড়ুন -  বিধানসভা নির্বাচনের ফলাফল - 2022

মাথায় টপনটের পাশাপাশি নুড গ্লসি মেকাপে ছিলেন তিনি। এই লুকেই অ্যাওয়ার্ড শোতে পাপারাজিৎদের ক্যামেরার সামনে হাজির ছিলেন তিনি। এই লুক যে সকলের মাঝে থেকেও রীতিমতো নজর কেড়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

উল্লেখ্য, ২০২২’এর অক্টোবর মাসেই বড়পর্দায় মুক্তি পেয়েছে ‘গুডবাই’ ছবিটি। এই ছবি দিয়েই বলিউডে ডেবিউ করেছেন অভিনেত্রী। ছবিতে অমিতাভ বচ্চনের পাশাপাশি সুনীল গ্রোভার, আশিষ বিদ্যার্থী এবং এলি আব্রামের মতো তারকাদের দেখা মিলেছে। তার একগুচ্ছ ছবি খুব শীঘ্রই আসতে চলেছে বলিউডের পর্দায়। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ‘মিশন মজনু’।

আরও পড়ুন -  Bhojpuri Video: একবার বেডরুমে আবার কখনও টেবিলে, চুটিয়ে রোম্যান্সে মাতলেন নিরহুয়া এবং মোনালিসা

ছবিতে সিদ্ধার্থ মালহোত্রের বিপরীতে অভিনয় করে নজর কেড়েছেন। রণবীর কাপুরের বিপরীতে ‘অ্যানিমেল’ ছবিতেও অভিনয় করতে দেখা যাবে তাকে। দীর্ঘ প্রতীক্ষিত পুষ্পার দ্বিতীয় ভাগের খুব শীঘ্রই প্রকাশ্যে আসতে চলেছে। সেই খবর ইতিমধ্যেই মিডিয়ায় প্রকাশিত হয়েছে। আপাতত, ইন্ডাস্ট্রির অন্যতম ব্যস্ত অভিনেত্রীদের মধ্যে একজন রশ্মিকা।

আরও পড়ুন -  Amir - Kareena: আমির এর কাঁধে মাথা দিয়ে রয়েছেন করিনা, ভালো খবর দিলেন

Latest News

সেই আমি আমার মতো

সেই আমি আমার মতো।  আমার স্বপ্ন জ্বলে। চিরকাল পালন করি, আমি স্বপ্ন দেখি। চিরকাল পালন করি,আমি স্বপ্ন দেখি, মনের কথা বলে, কবিতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img