39 C
Kolkata
Friday, May 3, 2024

Bhojpuri Video: একবার বেডরুমে আবার কখনও টেবিলে, চুটিয়ে রোম্যান্সে মাতলেন নিরহুয়া এবং মোনালিসা

ভিডিওগুলি ইউটিউবে সুপার ট্রেন্ডিং হয়েছে, ভোজপুরি মিউজিক

Must Read

প্রায় বার বার চর্চার কেন্দ্রবিন্দুতে আসছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি।

আগের থেকে অনেক উন্নতি করেছে ভোজপুরি ছবি। বিভিন্ন ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ প্রায় সুপারহিট হচ্ছে সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে। এখন ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় দেখা যায় বিভিন্ন ভোজপুরি সিনেমার গান বা ভিডিও। ভোজপুরি ইন্ডাস্ট্রিতে একাধিক অভিনেত্রী তাঁদের দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়ে রাতের ঘুম কেড়ে নিচ্ছে নেট দর্শকদের। তাঁদের এমন কিলার এক্সপ্রেশনের জন্য লক্ষ লক্ষ দর্শক। এই তালিকার মধ্যেই রয়েছেন ভোজপুরি হট অভিনেত্রী মোনালিসা, যার নাম আগে আসে।

আরও পড়ুন -  Vaccine: ভ্যাকসিন নেওয়া সত্ত্বেও, শরীরে কমতে শুরু করছে অ্যান্টিবডি, দাবি করছে ICMR

এই ভোজপুরি মিউজিক ভিডিওগুলি ইউটিউবে সুপার ট্রেন্ডিং এখন। এক একটি ভিডিওতে লাইক এবং কমেন্ট এর সংখ্যা দেখলে চক্ষু চড়কগাছ হয়ে যাবে দেখলে। সেরকমই বিভিন্ন ভাইরাল ভিডিওতে নিজের উজ্জ্বল উপস্থিতি দিয়েছেন ভোজপুরী অভিনেত্রী মোনালিসা। সম্প্রতি একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে যাতে কিলার এক্সপ্রেশন দিয়ে ব্যাপক নাচ করেছেন মোনালিসা।

আরও পড়ুন -  ঐশ্বরিয়া রায় বচ্চন বেদনা প্রকাশ করলেন, বন্ধ ঘরে আমার ওপর চড়েন বিবেক ওবেরয়

ভোজপুরি অভিনেত্রী মোনালিসা এবার কাজ করেছেন দীনেশ লাল যাদব ওরফে নীরাহুয়ার সঙ্গে। দারুন ভাইরাল হয়েছে তাদের সদ্যমুক্তি পাওয়া ভোজপুরি গানের ভিডিও, ‘সুনো পিয়া বহোঁ মে আও না’। নীরাহুয়া এবার আম্ভ্রপালি বা অক্ষরাকে বাদ দিয়ে মোনালিসার সাথে তুমুল নাচ করলেন। এই গানে মোনালিসাকে বেশ বোল্ড লুক দেখাচ্ছে। প্রথমে শাড়ি থেকে শুরু করে শর্ট ড্রেসে তার বোল্ড রূপ দেখালেন তাঁর দর্শকদের। আপনি না দেখে থাকলে ভাইরাল ভিডিওটি দেখুন। এখানে আছে।

আরও পড়ুন -  Tanushree Dutt: তনুশ্রী দত্ত সড়ক দুর্ঘটনায় আহত

Latest News

Web Series: নেট জগতে ঘনিষ্ঠ দৃশ্যের সেরা কয়েকটি ওয়েব সিরিজ, একদম একলা দেখবেন

Web Series: নেট জগতে ঘনিষ্ঠ দৃশ্যের সেরা কয়েকটি ওয়েব সিরিজ, একদম একলা দেখবেন।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img