31 C
Kolkata
Saturday, May 4, 2024

নিচে তাকালে দেখা যাচ্ছে অন্তর্বাস, ট্রান্সপারেন্ট ড্রাগন পোশাকে আবার অদ্ভুত ফ্যাশন নিয়ে এলেন Urfi Javed

উরফি জাভেদ এখন নিত্য নতুন বিভিন্ন অদ্ভুত জিনিস দিয়ে শরীর ঢেকে ফ্যাশন স্টেটমেন্টের শিক্ষা দিচ্ছেন

Must Read

উরফি জাভেদ গ্ল্যামার ওয়ার্ল্ডের বোল্ডনেস কুইন এখন। তিনি তাঁর শরীরী ভাঁজের খেলায় নেটিজেনদের বোল্ড আউট করছেন বার বার। শরীরে পোশাক প্রায় নেই বললেই চলে এমন ফ্যাশনে বিশ্বাসী তিনি। তাই প্রকাশ্যে যেকোনো সময় অন্তর্বাস ছাড়াই বা কখনো খোলামেলা বা কাঁটাছেঁড়া পোশাক পরে বেরিয়ে আসেন সকলের সামনে। এই ফ্যাশনের জেরে প্রায় রোজ পাপারাৎজিদের ভাইরাল কন্টেন্ট হচ্ছেন। এই বিষয়ে শত বিতর্ক বা ট্রোল হতে হলেও তিনি নিজের ফ্যাশন স্টেটমেন্ট সম্বন্ধে খুবই আত্মনির্ভর।

আরও পড়ুন -  অভিনেত্রী পূজা ব্যানার্জীর ছোট্ট কৃশিবের জন্মদিন পালন করলেন, সাথে গণেশ পুজো করছেন

সোশ্যাল মিডিয়াতে দারুন অ্যাকটিভ এই মডেল অভিনেত্রী। বিগ বস ও পোশাক বিতর্কের সৌজন্যে তাঁর অনুরাগীর সংখ্যা একলাফে বেড়েছে বহু গুণ। মাঝে মাঝে তিনি তাঁর সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন রিল ভিডিও বা বোল্ড ফটোশুটের ছবি পোস্ট করেন।

পাপারাজ্জিদের মধ্যে তাঁর জনপ্রিয়তা তুঙ্গে। রাস্তার মাঝে কোথাও দেখা হলেই তাঁকে ঘিরে ধরে পাপারাজ্জিমহল। অভিনেত্রীও উপভোগ করেন সেই সমস্ত মুহূর্ত গুলো। এখন তো আবার বিভিন্ন অদ্ভুত জিনিস দিয়ে শরীর ঢেকে ভিডিও বানিয়ে নিজের ফ্যাশন স্টেটমেন্ট এর পরিচয় দিচ্ছেন বা শিক্ষা দিচ্ছেন উরফি জাভেদ।

আরও পড়ুন -  Physical Appearance: রূপ আর দৈহিক অবয়বে নেই তার কোনো ছাপ ৪৫ এ, মল্লিকা !

অদ্ভুত পোশাক পরার জন্য দেশের মানুষের কাছে অনেকবার ট্রোলের শিকার হতে হয়েছে মডেল অভিনেত্রীকে। তিনি নিজের ইচ্ছাতেই জীবন কাটাতে পছন্দ করেন। এই মুহূর্তে আবার একটি ভিডিও ভাইরাল হয়েছে ইন্টারনেটে।

পোশাক দেখে এটা বোঝা খুবই মুশকিল সেটা পোশাক না অদ্ভুত কিছু!

আরও পড়ুন -  Malai Web Series: লজ্জার সীমা পার শারীরিক চাহিদা পূরণ করতে অতিক্রম করলেন অঙ্কিতা সিং, রাতে ঘুম নেই পুরুষ নেট ভক্তদের

কালো জালের পোশাক পরেছেন এই মডেল অভিনেত্রী। তাঁর জালের পোশাকের নিচে দেখা যাচ্ছে তাঁর শরীর। লজ্জা নিবারণের জন্য পোশাকের ওপরের দিকে রয়েছে একটি ড্রাগন প্রিন্ট। কিন্তু জালের ফাঁকে স্পষ্ট দেখা যাচ্ছে তাঁর অন্তর্বাস। ভিডিওটি এখন ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল হয়েছে। ভিডিও দেখে বেশিরভাগ মানুষ ট্রোল করেছেন। ভাইরাল ভিডিওটি দেখতে চাইলে দেখতে পারেন।

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img