33 C
Kolkata
Monday, April 29, 2024

VIDEO: জোর করে কিস করলেন নীরাহুয়া, বন্ধ ঘরে আম্রপালিকে, ইন্টারনেটে ভাইরাল Video

জনপ্রিয় তারকা দীনেশ লাল যাদব ভোজপুরি ইন্ডাস্ট্রির

Must Read

এখনকার সময়ে বিনোদনের অন্যতম মাধ্যম হয়েছে বিভিন্ন সোশ্যাল মিডিয়া সাইট।

বর্তমানে আট থেকে আশি সকলের পছন্দ ইউটিউব। বিনামূল্যেই এইখানে বিভিন্ন ধরনের ভিডিও দেখতে পাওয়া যায়। কিন্তু এই ইউটিউব দুনিয়াতে সবচেয়ে বেশি ট্রেন্ডি বিভিন্ন ভোজপুরি মিউজিক ভিডিও। বলিউডের সাথে টেক্কা দিয়ে লাইম লাইটে আছে ভোজপুরি ইন্ডাস্ট্রি। ইউটিউবে এক একটি ভোজপুরি মিউজিক ভিডিও বা সিনেমাতে কয়েক মিলিয়ন করে ভিউজ আছে।

আরও পড়ুন -  সম্প্রীতির ভাইফোঁটা

ভোজপুরি ইন্ডাস্ট্রির এক জনপ্রিয় তারকা হলেন দীনেশ লাল যাদব। তাঁকে সকলেই নিরাহুয়া নামে জানেন। প্রচুর মিউজিক ভিডিও ও সিনেমাতে কাজ করেছেন। গোটা ভারতের দর্শকদের কাছে জনপ্রিয়। প্রিয় তারকা নতুন মিউজিক ভিডিও নিয়ে আসতে চলেছে অপেক্ষা করেন। নিরাহুয়ার এমনই এক মিউজিক ভিডিও সম্বন্ধে আপনাদের বলছি, যা ইউটিউব দুনিয়াতে ব্যাপক জনপ্রিয়তা।

আরও পড়ুন -  বাংলার শাসক কে ? বাংলা বিধানসভা নির্বাচনে মোট ২৯৪ আসনের জন্য লড়াই হয়েছে

জনপ্রিয় মিউজিক ভিডিওতে নিরাহুয়ার সাথে জুটি বেধেছে জনপ্রিয় ভোজপুরি অভিনেত্রী আম্রপালি দুবে। ভাইরাল ভোজপুরি গানটির নাম, ‘কাতারে কাতারে’। এখানে গানে অভিনেত্রীর গ্ল্যামারাস লুক ও সেইসাথে গানের তালে অসম্ভব সুন্দর এক্সপ্রেশনে পাগল করেছে নেটদর্শকদের।

এই ভাইরাল ভিডিওর শুরুতে দেখা যায় নিরাহুয়ার কপালের রক্ত পরিষ্কার করছেন আম্রপালি দুবে। তার কিছুক্ষণের মধ্যেই আম্রপালির কোলে শুয়ে নিরাহুয়া তাঁর চোখের জাদুতে হারিয়ে গেছেন। তারপর একে অপরকে গভীর চুম্বন করে অন্তরঙ্গতার মাত্রা ছাড়িয়ে গেলেন। বন্ধ ঘরে তাদের রোমান্স দেখলে আপনার কপালে বিন্দু বিন্দু ঘাম চলে আসবে। এই গানটিতে আম্রপালির অপূর্ব সৌন্দর্য দেখে কুপোকাত কমবয়সী যুবকরা। এই ভোজপুরি ভিডিওটি বর্তমানে ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাবে ভাইরাল।

আরও পড়ুন -  Video: তুমুল বৃষ্টিতে আম্রপালির শরীরে উত্তেজনা আরও বাড়িয়ে দিলেন নিরাহুয়া, এই সব ঘনিষ্ঠ দৃশ্যে দেখলে ঘুম আসবে না

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img