33 C
Kolkata
Friday, March 29, 2024

অভিনেত্রী পূজা ব্যানার্জীর ছোট্ট কৃশিবের জন্মদিন পালন করলেন, সাথে গণেশ পুজো করছেন

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   পূজার অভিনয় শুরু হয় হিন্দি টেলি ধারাবাহিক দিয়ে। পূজা আজ নিজের অভিনয় দিয়ে বলি টেলিধারাবাহিক আর টলিউডের একজন সফল অভিনেত্রী হতে পেরেছেন। নিজের কেরিয়ারের মাঝেই গত বছরের অক্টোবর মাসে মা হয়েছেন অভনেত্রী পূজা ব্যনার্জী। মা হওয়ার আগে নিজের বেবি বাম্পের ছবি শেয়ার করেছিলেন অভিনেত্রী।

পূজা নিজের প্রথম ধারাবাহিক ‘তুঝ সে প্রিত লাগায় সাজনা’ ধারাবাহিকে অভিনয়ের সময় কোস্টার কুনাল বর্মাকে ন সাথে ডেট করেন। এরপর দুজন লিভ ইনে থাকা শুরু করেন। ২০২০ লকডাউনে রেজিস্ট্রি ম্যারেজ সারেন কারণ অভিনেত্রী করোনা আবহে অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। এই খবরে সকলে প্রায় চমকে যায়। দুর্গা পুজোর আগে ৯ই অক্টোবর অভিনেত্রী এক ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দেন। ছেলের নামকরণ করেন কৃশিব। ছেলে বড় হতেই কৃশিবের মুখ দেখান তিনি। কৃশিবের অন্নপ্রাশন, হোলির সব ছবি শেয়ার করেছেন। কৃশিবের মিষ্টতায় ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতাতে। বর্তমানে অভিনয় থেকে বিরতি নিলেও অভিনেত্রীর জনপ্রিয়তা কিন্তু এতটুকুও ফিকে হয়নি। বর্তমানে অভিনেত্রী স্বামী, পুত্র সংসার নিয়ে বেশ ব্যস্ত থাকলেও কিছুদিন আগেই ‘পাপ’ নামের একটি বাংলা ওয়েব সিরিজে অভিনয় করেছেন পূজা।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

ইতিমধ্যে এই মিষ্টি কৃশিবের ফ্যান হয়ে গিয়েছে নেট জনতা। তার দুষ্টুমির জেরে হিমসিম খান অভিনেত্রী নিজেও। আর একরত্তি কৃশিবের এই প্রতি মুহুর্তের নানান মজার ভিডিও লেন্স বন্দী করে রাখেন পূজার স্বামী কুণাল। দেখতে দেখতে ছোট্ট কৃশিবের বয়স মাত্র ১১ মাস হয়ে গেল। আর এক মাস পর ১ বছরে পা দেবে। তবে ছেলের ১১মাস জন্মদিন বাড়িতে পুজো দিয়ে উদযাপন করলেন। আর সেই ছবি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করলেন। ছেলেকে কোলে নিয়ে নানান মুহূর্ত নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে শেয়ার করলেন। কখনো ছেলেকে আদর করছেন কখনো কোলে রেখে পোজ দিচ্ছেন। আর ক্যপশানে লিখলেন, “শুভ ১১তম জন্মদিন”।

আরও পড়ুন -  Ritabhari Chakraborty: আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের সূচনায় বাংলার প্রতিনিধি ঋতাভরী, বাংলা গানে নাচলেন

Latest News

Weather Forecast: প্রবল দুর্যোগ জেলায় জেলায় শনিবার থেকে, আজ শুক্রবার কেমন থাকবে আবহাওয়া

প্রবল দুর্যোগ জেলায় জেলায় শনিবার থেকে। মার্চের শেষে শীত উধাও হয়েছে এই বাংলা থেকে। কিন্তু ফেব্রুয়ারির মাঝামাঝি সময়ে থেকে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img