34 C
Kolkata
Friday, May 3, 2024

Malai Web Series: লজ্জার সীমা পার শারীরিক চাহিদা পূরণ করতে অতিক্রম করলেন অঙ্কিতা সিং, রাতে ঘুম নেই পুরুষ নেট ভক্তদের

মুহূর্তে মুহূর্তে আছে সাহসী দৃশ্য ‘মালাই‘ ওয়েবসিরিজে

Must Read

এখনকার দিনে, গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন ওয়েব সিরিজ। কারণ প্রযুক্তির সাথে চলতে গিয়ে তার সাথে খাপ খাইয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখছেন।

অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দিচ্ছে বিগ বাজেটের সিনেমাকেও। তার প্রধান কারণ করোনার পর থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিচ্ছে প্রতিদিন একাধিক প্ল্যাটফর্মের।

আরও পড়ুন -  গুজরাট ছেড়ে কলকাতায় ফিরতে চলেছেন শুভমান গিল? মোহভঙ্গ, কলকাতা শিবিরে যোগ দিতে চলেছেন

ডিজিটাল যুগে সবচেয়ে বেশি জনপ্রিয় কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন নতুন নতুন ওয়েব সিরিজ রিলিজ করে চলেছে। এতে যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা ঊর্ধ্বমুখী। প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখছেন। এই সমস্ত ওয়েব সিরিজের হট ও রগরগে সিন যদি আপনি এসি ঘরে দেখেন তাহলে ঘাম দিতে পারে আপনার।

আরও পড়ুন -  ঘনিষ্ঠ দৃশ্য মুহূর্তে মুহূর্তে, উষ্ণতা পেতে গেলে এই ওয়েব সিরিজ

সম্প্রতি উল্লুতে একটি ওয়েব সিরিজ রিলিজ করেছে যেটা নিয়ে রীতিমতো হইচই শুরু নেট জগতে। এই নতুন ওয়েব সিরিজটির নাম, ‘মালাই’। এখানে প্রধান চরিত্রে অভিনয় করেছেন অঙ্কিতা সিং। আগের মতন উল্লুর ওয়েব সিরিজের এখানে আছে মুহূর্তে মুহূর্তে সাহসী দৃশ্য।

ওয়েব সিরিজটি গল্প এই রকম, একজন মহিলাকে নিয়ে। প্রথমে গল্পটি শুরু হয় একটি গ্রামে বসবাসকারী এক দম্পতি কে নিয়ে। পরে স্বামী শহরের বাইরে কাজের জন্য বাইরে চলে যায়। যাওয়ার সময় তার ভাইকে তার বৌদির যত্ন নিতে বলে যায়। ট্রেলারটি কিছুক্ষণ এগিয়ে যাওয়ার পরে ভাই বাড়িতে প্রবেশ করেন এবং ওই মহিলার বেডরুমে লুকিয়ে ভিডিও রেকর্ড করেন। সেই কথা মহিলাটি জেনে যাওয়ার পর এবার বিশেষ সাহসী পদক্ষেপ নেন। কি হলো এরপর? আরও বেশি জানতে, অবশ্যই ওয়েব সিরিজটি পুরো দেখতে হবে

আরও পড়ুন -  Web Series: ওয়েব সিরিজে মম

Latest News

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+ উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img