32 C
Kolkata
Tuesday, April 30, 2024

ঘনিষ্ঠ দৃশ্য মুহূর্তে মুহূর্তে, উষ্ণতা পেতে গেলে এই ওয়েব সিরিজ

Must Read

এলো করোনা, যখন গোটা পৃথিবী ঘরের মধ্যে বন্দি হয়েছিলেন। সেই সময়ে মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মকে কাছে টেনে নিলেন। নানান ধরনের ওয়েব মিডিয়াতে বহু সিরিজ রিলিজ হয়েছিলো সেই সময়ে। যার রস চেটেপুটে গ্রহণ করেছিলো নেট ভক্তরা।সেই অভ্যাস এখনও আছে।যতই সিনেমা হলে সিনেমা দেখুক না কেন, বাড়িতে বসে আরাম করে সিরিজ দেখার মজা আলাদা। এতদিনে নেট ভক্তরা জেনে গেছেন।

কিন্তু, কখনোই এই ওয়েব সিরিজ গুলো সকলের সামনে দেখা যাবে না।অবশ্যই প্রাইভেসি মেনে। এই রকমের ওয়েব সিরিজ গুলোকে দেখার জন্য।

আরও পড়ুন -  Vaccine: বিদ্যালয়ে ক‍্যাম্প করে শুরু হল কম বয়সী‌দের ভ‍্যাকসিন দেওয়া

এই সব ওয়েব সিরিজগুলোতে অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়। দরকার না হলেও। বড়দের সামনে অথবা ছোটদের সামনে একেবারেই দেখা যাবে না।সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা হচ্ছে খুব। নানান ওয়েব প্ল্যাটফর্ম যেমন-উল্লু, প্রাইম শর্টস, সিনে প্রাইম এবং taak তে শারীরিক সম্পর্ককে নিয়ে বহু গল্প নিয়ে সিরিজ হয়। এরপর রিলিজ করা হয়। যেটা দেখে নেট ভক্তরা উন্মাদনার মধ্যে চলে যায়। এই উন্মাদনাকে ধরে রাখতে, ওয়েব সিরিজগুলো এই ধরনের তৈরি করে চলেছে।যা দেখে এই প্রজন্ম পাগল হয়ে পড়ে।

আরও পড়ুন -  বাঁধভাঙা যৌবন শর্ট ড্রেসে, সৌন্দর্যে নায়িকাদেরও টেক্কা দিলেন খলনায়িকা ইন্দ্রাক্ষী

এখনকার প্রজন্ম তাদের প্রত্যেকের হাতেই একটা করে স্মার্ট ফোন আছে।অতিরিক্ত ব্যস্তময় জীবনে এক রকম টেলিভিশনের সিনেমা দেখার সময় পাচ্ছে না।সেই সময় রাতে একলা বসে এই ফোনের মাধ্যমে দেখে নিচ্ছেন।

এখনকার প্রজন্ম অনেক অংশে ঝুঁকছে এই দিকে। সেই জন্য OTT প্ল্যাটফর্মে বেশি সময়ে ধরে আটকে থাকে। অবশ্যই এই সিরিজগুলো দেখতে গেলে প্রাইভেসি মেইনটেইন করে তারপর দেখা যেতে পারে।

কিছুদিন আগে Woow একটি অসাধারণ ওয়েব সিরিজ হয়েছে, তার ট্রেলার দেখেই সকলে বেশ পছন্দ করে ফেলেছেন। নাম ‘গাঁও কি বিয়ি‘। গ্রামের মধ্যে এসেছে নতুন বিয়ে করা বউকে নিয়ে। এরপর গ্রামের সকলেরই বেশ উৎসাহ দেখা গেছে। তার শরীরের প্রতিটা অঙ্গভঙ্গি গ্রামের প্রত্যেকটি মানুষকে আকৃষ্ট করে ফেলেন। এরপর তার সঙ্গে অনেকেই শারীরিক সম্পর্ক করতে চায় টাকা-পয়সার দিয়ে।

আরও পড়ুন -  এক চিমটে ফটকিরিতে, সংসারে সব কিছু মঙ্গল !

আর দেরি না করে দেখে ফেলুন।যদি এই ট্রেলার পছন্দ হয়, তখন পুরো ওয়েব সিরিজ দেখে ফেলুন। এক মাস আগে ভিডিওটি শেয়ার হয়েছে। প্রায় সাড়ে তিন লক্ষ মানুষ এর মধ্যে বহু বার দেখে নিয়েছে।

Latest News

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল।  হরিয়ানভি নাচ: এই ঐতিহ্যের মধ্যে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img