32 C
Kolkata
Friday, May 3, 2024

ভন্ড সাধুর কুকীর্তি গোপনে বশীকরণের নামে, নির্লজ্জতার সবকিছু পার করেছে সিরিজটি

Must Read

করোনার দিনে গোটা পৃথিবী ঘরের মধ্যে বন্দি হয়েছিল। সেই সময়ে মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মকে আপন করে নিয়েছিলেন। নানান ওয়েব মিডিয়াতে তখন বহু ওয়েব সিরিজ রিলিজ হয়েছিলো। যার রস চেটেপুটে স্বাদ গ্রহণ করেছিলেন নেট ভক্তরা।

এখনও একই অভ্যাস রয়ে গিয়েছে।যতই সিনেমা হলে সিনেমা দেখুক না কেন, বাড়িতে বসে ওয়েব সিরিজ দেখার মজা আলাদা। এখন নেট ভক্তরা জেনে গেছেন।

কিন্তু, কখনোই এই ধরনের ওয়েব সিরিজ গুলো সকলের সামনে দেখা যাবে না। দেখবেন অবশ্যই প্রাইভেসি মেনে। এই রকম ওয়েব সিরিজ গুলোকে দেখার জন্য আলাদা বা বন্ধ ঘরে দেখবেন, তার কারণ এই ওয়েব সিরিজগুলোতে অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়।

আরও পড়ুন -  Bhojpuri Song: নিরহুয়া ঘুম উড়িয়ে দিয়েছেন আম্রপালীর, রোমান্সের ভরপুর

বড়দের সামনে অথবা ছোটদের সামনে একেবারেই দেখতে পারবেন না। সেই জন্য সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা চলছে। নানান ওয়েব প্ল্যাটফর্ম যেমন-উল্লু, প্রাইম শর্টস, সিনে প্রাইম এবং taak তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করেই গল্প তৈরি করে ওয়েব সিরিজ রিলিজ হয়। যেটা দেখলে দর্শকরা উন্মাদনার মধ্যে চলে যায়। সেই উন্মাদনাকে বাঁচিয়ে রাখতেই এই ধরনের ওয়েব সিরিজগুলো তৈরি করা হচ্ছে।

আরও পড়ুন -  ১০ টি নম্বরের অর্থ কি? জেনে নিন, প্যান কার্ডে থাকা প্রত্যেকটি নম্বরের গুরুত্বপূর্ণ অর্থ রয়েছে

এই গুলি দেখে এখনকার প্রজন্ম রীতি মতন পাগল হয়ে উঠে।

এই প্রজন্ম তাদের প্রত্যেকের হাতেই স্মার্ট ফোন আছে। অতিরিক্ত ব্যস্তময় জীবনের জন্য টেলিভিশনের সিনেমা দেখার সময় একদম নেই। সেই সময় রাতে যদি একটা ফোন থাকে, তাহলেই সেই সমস্যার সমাধান হয়ে যাচ্ছে। সেই কারণে এখনকার প্রজন্ম অনেক অংশে ঝুঁকছে এই ফোনের মাধ্যমে OTT প্ল্যাটফর্মে।

woow এ একটি অসাধারণ ওয়েব সিরিজের ট্রেলার রিলিজ করেছে। নাম ভসিকরন। প্রায় ৪৪ হাজার মানুষ দেখে নিয়েছেন। এখানে দেখানো হচ্ছে, এক জন সাধু কি ভাবে মহিলাদের বশীকরণের মাধ্যমে তাদের সাথে শারীরিক সম্পর্ক তৈরি করে ফেলছেন। আবার দেখানো হয়েছে, ছেলের সঙ্গে বিয়ে করবেন বলে বাবাও কিন্তু বিয়ে করে ফেলছেন এক অন্য নারীকে। এখানে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন ভারতী ঝাঁ।
এক একটি ওয়েব সিরিজ সাধারণ মানুষ একবার দেখার পরে, আবার দেখার জন্য উদগ্রীব হয়ে ওঠেন। দেখতে ইচ্ছা করলে দেখে নিতে পারেন, কিন্তু ১৮+ হতে হবে।

আরও পড়ুন -  Gold Price Today: উপহার দিন কাছের প্রিয় মানুষকে, আজ মঙ্গলেও নিম্নমুখী সোনার দাম

Latest News

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+ উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img