33 C
Kolkata
Sunday, May 5, 2024

এক চিমটে ফটকিরিতে, সংসারে সব কিছু মঙ্গল !

Must Read

ফটকিরি আপনার জীবন থেকে সমস্ত নেগেটিভিটিকে দূর করতে ফটকিরি জুড়ি মেলা ভার। ফটকিরি দিয়ে এই সহজ-সরল টোটকা আপনি যদি করতে পারেন তাহলে আপনার জীবনে উন্নতির শেষ থাকবেনা। আপনি অর্থনৈতিক দিক থেকে অনেকটাই স্বাবলম্বী হতে পারেন। হয়তো কোন কারনে আপনার প্রমোশন আটকে আছে কিংবা চাকরিতে উন্নতি হচ্ছে না সেই ক্ষেত্রে আপনার এই অর্থনৈতিক সমস্যা নিয়ে আপনাকে জীবনে নানান রকম সমস্যা যেমন মানসিক, শারীরিক ইত্যাদি সমস্যায় ভুগতে হয়। তাহলে অবশ্যই ফটকিরি টোটকাটি করে ফেলুন।

আরও পড়ুন -  Janmashtami: জন্মাষ্টমীর গোপাল পূজিত হচ্ছে, বাংলার ঘরে ঘরে

 বাস্তুশাস্ত্রবিদরা বলেন,যে ফটকিরি নেতিবাচক শক্তিকে অনেকটা শুষে নেয়। যেমন আপনি যদি স্নানঘরে অর্থাৎ আপনার বাথরুমে একটা বাটিতে রেখে দেন এবং মাসে মাসে যদি এই ফোটকে বদলান তাহলে আপনার বাড়ির মধ্যে থাকা নেতিবাচক শক্তি একেবারে উঠে যাবে। ২) আপনার বাড়িতে থাকা কোন ছোট বাচ্চার অথবা কারো যদি নজর লেগে থাকে, আর আপনি যদি এটা বিশ্বাস করেন তাহলে পা থেকে মাথা পর্যন্ত সাতবার ফটকিরি দিয়ে ঘষে দিন। তাহলে ফটকিরি কিন্তু নজর লাগা থেকে আপনার বাড়ির বাচ্চা অথবা মানুষটিকে রক্ষা করবেন তবে এই প্রকৃতি ব্যবহার করার পরে আগুনে ফেলে দিতে হবে।

আরও পড়ুন -  Hair Care: পুরুষদের মাথায় টাক পড়া আটকানোর টিপস

অনেকেই আছেন, যারা ঘুমের মধ্যে নানান রকম ভয়ের স্বপ্ন দেখে ঘুম ভেঙে যায়, তাদের ক্ষেত্রে যদি শোওয়ার সময় মাথার পাশে এক টুকরো ফটকিরি রেখে দেওয়া যায়, তাহলে ফটকিরি সমস্ত নেগেটিভিটিকে টেনে নিয়ে আপনাকে শান্তিতে ঘুমোতে দেবে।

আরও পড়ুন -  কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর পৌরহিত্যে উচ্চ পর্যায়ের কমিটি ৬টি রাজ্যের জন্য অতিরিক্ত কেন্দ্রীয় সাহায্য বাবদ ৪,৩৮১.৮৮ কোটি টাকা মঞ্জুর করেছে

শুধুমাত্র এই ছোটখাটো টোটকা করলে আপনার জীবনের শান্তি ফিরে আসবে। এমনটা নয়, এর সঙ্গে আপনাকে করতে হবে প্রচুর পরিশ্রম পরিশ্রম করতে হবে।

Latest News

সেই আমি আমার মতো

সেই আমি আমার মতো।  আমার স্বপ্ন জ্বলে। চিরকাল পালন করি, আমি স্বপ্ন দেখি। চিরকাল পালন করি,আমি স্বপ্ন দেখি, মনের কথা বলে, কবিতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img