32 C
Kolkata
Saturday, May 18, 2024

Kangana Ranaut: ‘সীতা’ রূপে আত্মপ্রকাশ কঙ্গনা রাণাওয়াতের,করিনা কাপুর খান এর কি হলো ?

Must Read

এবার তিনি আসছেন বড় পর্দায় ‘সীতা’র রূপে। এর আগে ‘সীতা’র চরিত্রে করিনা কাপুর খান (Kareena Kapoor khan) এর কথা শোনা গিয়েছিল। এমনকি এই চরিত্রে অভিনয়ের জন্য করিনার পারিশ্রমিক বাড়ানোর গুজব ছড়িয়েছিল।

নেটিজেনদের একাংশ সীতার চরিত্রে কঙ্গনার নামের প্রস্তাব দিয়েছিলেন। খুব আশ্চর্য ভাবে এবার সীতার চরিত্রে আবারও উঠে এল কঙ্গনার নাম। কঙ্গনা নিজেই ইন্সটাগ্রামে ‘সীতা : দি ইনকারনেশন’-এ অভিনয়ের কথা প্রকাশ করেছেন। ‘সীতা : দি ইনকারনেশন’-এর ফার্স্ট লুক শেয়ার করে ক্যাপশন দিয়ে তিনি লিখেছেন, তিনি এই ফিল্মে মুখ্য চরিত্রে অভিনয় করছেন। গুণী ব্যক্তিত্বদের সাথে একই ফিল্মে অভিনয় করতে পেরে খুশি কঙ্গনা। একই সঙ্গে ফিল্মের ফার্স্ট লুক শেয়ারিং উপলক্ষ্যে ‘জয় সিয়ারাম’ স্তুতি লিখেছেন কঙ্গনা।

আরও পড়ুন -  Kareena Kapoor Khan: সমালোচনার শিকার করিনা, নগ্ন দৃশ্যে অভিনয়

‘সীতা: দি ইনকারনেশন’-এর নির্মাতারা জানিয়েছেন, সীতার চরিত্রে কঙ্গনাকে পেয়ে তাঁরা খুশি। তাঁরা মনে করেন, যাঁদের মনে বিশ্বাস আছে, তাঁদের সারা বিশ্ব সাহায্য করে। প্রযোজনা সংস্থার তরফে জানানো হয়েছে, ফিল্মের চিত্রনাট্য সীতার সম্পর্কে সকলের দৃষ্টিভঙ্গি বদলে দেবে।

আরও পড়ুন -  Kareena Kapoor Khan: দুই ছেলেকে কোলে নিয়ে মাতৃ দিবস উদযাপন, করিনা বেগম সাহেবার

এই চরিত্রের জন্য করিনাকে প্রস্তাব দেওয়া হয়েছিল কিনা, সেই বিষয়ে নির্মাতারা মুখ না খুললেও ঘনিষ্ঠ মহল সূত্রে জানা গেছে, করিনার বক্তব্য ছিল, নায়িকা পারিশ্রমিক বাড়াতে পারলে নায়িকারা কেন পারবেন না! তবে আপাতত সব বিতর্কের নিষ্পত্তি ঘটিয়ে ‘সীতা’ রূপে কঙ্গনা রাণাওয়াত।

Latest News

Post Office Scheme: সুরক্ষায় দুর্দান্ত লাভজনক এই স্কিম পড়ুন, রোজ ১৮ টাকা রাখলে পাবেন ৩ লক্ষ টাকা, শিশু সুরক্ষায় লাভজনক স্কিমটি

Post Office Scheme: সুরক্ষায় দুর্দান্ত লাভজনক এই স্কিম পড়ুন, রোজ ১৮ টাকা রাখলে পাবেন ৩ লক্ষ টাকা, শিশু সুরক্ষায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img