31 C
Kolkata
Monday, May 13, 2024

Nusrat-Yash: ঈশানের ডাকনাম ফাঁস করলেন, অভিনেতা যশ দাশগুপ্ত !

Must Read

নুসরতের মা হওয়ার কথা প্রকাশ্যে আসতেই প্রশ্ন এসেছিল তাঁর শিশুর বাবা কে ? অবশ্য হাজার বিতর্ক শুনেও নিজের সিদ্ধান্তে অনড় থেকেছেন অভিনেত্রী। এমনকি হাসপাতালে সন্তান জন্মের সময় ফর্মে বাবার নাম উল্লেখ করেননি। নিজের পরিচয়ে ঈশানকে বড় করতে চান অভিনেত্রী। অবশেষে ঈশানের বাবার কথা উল্লেখ করেছেন।

ছেলের জন্মের পর প্রথম মাতৃত্বের স্বাদ চেটেপুটে নিচ্ছেন অভিনেত্রী। তবে অভিনেত্রীর এই জার্নিতে পাশে পেয়েছেন অভিনেতা যশকে। তবে ঈশানের বাবা যশ তা এখনো স্পষ্ট না করলেও সম্প্রতি একটি স্যালোর উদ্বোধনী অনুষ্ঠানে ঈশানের বাবার নাম জিজ্ঞাসা করাতে অভিনেত্রী উত্তরে বলেন, ‘এটা একটা কঠিন প্রশ্ন, কারণ এটা কারুর চরিত্রে দাগ লাগিয়ে দেয়, বাবা জানেন বাবা কে, আমারা খুব ভালো সময় কাটাচ্ছি বাবা-মা হিসাবে। যশ এবং আমার দারুণ সময় কাটছে’। এখানেই শেষ নয়, নুসরত আরো বলেন, ছেলেকে নিয়ে ‘ভীষণ প্রোটেক্টিভ বাবা’। তিনি চাইলে, তবেই ছেলের মুখ সকলে দেখতে পাবে।

আরও পড়ুন -  কষ্টের শেষ নেই রাস্তার কুকুর গুলোর

নুসরত-পুত্র ঈশানের জন্মের পর সংবাদমাধ্যমে যশ জানিয়েছিলেন, মা ও ছেলে পুরোপুরি সুস্থ আছেন। এরপর আর কোনো কথা বলতে দেখা যায়নি। এবার ঈশানকে নিয়ে প্রথমবার প্রকাশ্যে কথা বললেন অভিভাবক যশ দাশগুপ্ত। সোমবার থেকেই যশ নিজের পরবর্তী নতুন ছবি ‘চিনেবাদাম’ এর শ্যুটিং নিয়ে বেজায় ব্যস্ত আছে। একদিকে ছবির শ্যুটিং আর বাড়িতে ঈশান দুই ব্যালেন্স সময় কাটছে তাঁর। এইদিন সংবাদমাধ্যমে যশ বলেন একরত্তি ঈশানকে কি নামে ডাকেন ?

 

View this post on Instagram

 

A post shared by Yash (@yashdasgupta)

অভিনেতা এই দিন সংবাদমাধ্যমে জানান, তিনি একরত্তিকে ঈশান নামেই ডাকছেন। এই নামটা তিনি আর নুসরত যৌথভাবে ভেবে ঠিক করেছেন। তবে ওর একটা ডাকনামও দেওয়া হয়েছে তা হল ‘অংশ’। তবে ঈশান নাম টা তাঁর বেশি পছন্দ। তবে এই নামটা অনেকে পছন্দ করেছেন। উল্লেখ্য, যেদিন নুসরত আর ঈশান হাসপাতাল থেকে বাড়ি এসেছিলেন, সেই দিন সমস্ত ভিড় থেকে ছোট্ট ঈশানকে আড়াল করে নিজের কোলে নিয়ে গাড়িতে উঠেছিলেন।

আরও পড়ুন -  Rituparna Sengupta: হট লুকে তাক লাগালেন ‘সুইট - ১৮' ঋতুপর্ণা সেনগুপ্ত!

Latest News

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি।  ডিজিটাল দিনে ব্যাংকিং ব্যবস্থার সঙ্গে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img