32 C
Kolkata
Friday, April 26, 2024

Rituparna Sengupta: হট লুকে তাক লাগালেন ‘সুইট – ১৮’ ঋতুপর্ণা সেনগুপ্ত!

Must Read

 ঋতুপর্ণা সেনগুপ্ত জৌলুস গ্ল্যামার অনেক অভিনেত্রীকে তিনি পিছনে ফেলে রাখতে পারেন। তার দহন, উৎসব বা অলীক সুখ’ দেখলেই আন্দাজ করা যায়। তিনি অনেক পরিবর্তন দেখেছেন।

 পরিবর্তন আসেনি, ঋতুপর্ণা সেনগুপ্তর সৌন্দর্য। বয়স পঞ্চাশের গণ্ডি পেরিয়েছে, কিন্তু এখনও তিনি সমানতালে নেটিজেনদের ঘুম কেড়ে নিতে পারেন।

উল্লেখ্য, দিনকয়েক আগেই সাতসকালেই বড়সড় বিপাকে পড়েছিলেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। মঙ্গলবার সকাল বেলা বিমান ধরতে গিয়েই সমস্যায় পড়েছিলেন টলি অভিনেত্রী। কলকাতা আন্তর্জাতিক বিমান বন্দরে বোর্ডিংয়ের সময় ছিল ভোর ৪.৫৫ মিনিট। অভিনেত্রী পৌঁছেছিলেন ৫.১২ মিনিটে। মাত্র কিছুক্ষণের দেরির জন্যই বিমানে উঠতে পারেন নি ঋতুপর্ণা সেনগুপ্ত। একটানা ৪০ মিনিট ধরে অনুরোধ, কাকুতি মিনতি, এমনকী কান্নাকাটি করার পরও বিমানে উঠতে দেয়নি প্রথমসারির বিমান সংস্থা। আমদাবাদের উদ্দেশেই যাচ্ছিলেন নায়িকা। নিজের সোশ্যাল মিডিয়ায় এ নিয়ে ক্ষোভ উগরে দিয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। তিনি জানিয়েছেন, ভোরবেলা তিনি বিমান বন্দরে পৌঁছান। আমদাবাদের বিমান ধরার জন্য যাত্রীদের গেট নং ১৯-এ বোর্ডিংয়ের সময় ভোর ৪.৫৫ দেওয়া হয়েছিল।

আরও পড়ুন -  অরিন্দম শীলের নতুন ছবি ‘মহানন্দা’

তাকে ফোনেও নাকি যোগাযোগ করা হয়েছে। কিন্তু ঋতুপর্ণার দাবি, তার কাছে কোনও ফোন আসেনি, তার কাছে বোর্ডিং পাসও ছিল। তিনি অনেক অনুরোধ করেন। শেষমেষ কোনও কিছু না হওয়ায় কেঁদে ফেলেন ঋতুপর্ণা, তাতেও কোনও কাজ হয়নি। অন্যদিকে সময় মতো শ্যুটিং সেটে না গেলে সমস্যায় পড়বেন পরিচালক-প্রযোজক, এমনকী ছবির শুটিংও বন্ধ হয়ে যেতে পারে। এই কথাও বিমানবন্দরের কর্মীদের কাছে ক্রমাগত বলতে থাকেন ঋতুপর্ণা।

কখনও ক্লিভেজ দেখিয়ে আবার কখনও বা হট অ্যান্ড সেক্সি লুকে সবেতেই যেন বাজিমাত করছেন বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। একের পর এক ছবিতে ভরে উঠছে সোশ্যাল মিডিয়া। ফের হট অ্যান্ড সেক্সি লুকে ক্লিভেজ দেখিয়ে ভাইরাল ঋতুপর্ণা। সম্প্রতি নিজের ইনস্টা-তে ঋতুপর্ণা সেনগুপ্ত-র একটি ছবি শেয়ার করেছেন। যা দেখেই নেটিজেনদের চোখ কপালে উঠেছে।

আরও পড়ুন -  Lionel Messi: মেসি করোনায় আক্রান্ত

আজ সকালে এই ছবিটি পোস্ট করে তিনি ইনস্টাগ্রামে ক্যাপশনে সবাইকে নতুন সকালের শুভেচ্ছা বার্তা জানান। সমস্ত শুভ কিছু দিয়ে নতুন সকাল শুরু হোক এই প্রার্থনা করেন তিনি। সকলের সাথে যাতে ভালো হয় এই প্রার্থনা করেন তিনি।

আরও পড়ুন -  সপাটে জবাব দিলেন শুভশ্রী, শরীর নিয়ে কটুক্তি'র

Latest News

Short Film: বউ থাকতে সুন্দরী গার্লফ্রেন্ডের সাথে ভরপুর রোমান্স এই যুবকের, শর্ট ফিল্মটি একদম গোপনে দেখবেন

Short Film: বউ থাকতে সুন্দরী গার্লফ্রেন্ডের সাথে ভরপুর রোমান্স এই যুবকের, শর্ট ফিল্মটি একদম গোপনে দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img