30 C
Kolkata
Saturday, April 27, 2024

অরিন্দম শীলের নতুন ছবি ‘মহানন্দা’

Must Read

 টলিউড থেকে বলিউড সর্বত্রই জোরকদমে চলছে শুটিং পর্ব। পাশাপাশি একের পর এক নতুন ছবি মুক্তি পাচ্ছে ওটিটি প্লাটফর্ম থেকে শুরু করে বড়পর্দায়।

চলতি বছর সিনেমাপ্রেমী মানুষদের জন্য রয়েছে একগুচ্ছ নতুন ছবির উপহার। তেমনই আজ মুক্তি পেতে চলেছে অরিন্দম শীলের নতুন ছবি ‘মহানন্দা’।

অরিন্দম শীল মূলত ব্যোমকেশ করার জন্যেই বিখ্যাত। কিন্তু সেখান থেকে সরে এসে এটা তাঁর অভূতপূর্ব সৃষ্টি হতে চলেছে। সাম্প্রতিক অতীতে বারবার রুপোলি পর্দায় দেখা মিলেছে বায়োপিকের। সেই তালিকায় এবার যুক্ত হল অরিন্দম শীলের এই ছবি।

আরও পড়ুন -  T20 World Cup: শ্রীলঙ্কার সংগ্রহ ১৪১, ইংল্যান্ডের বিপক্ষে

কিংবদন্তি সাহিত্যিক ও সমাজকর্মী মহাশ্বেতার দেবীর জীবন ও আদর্শ থেকে অনুপ্রাণিত এই ছবিকে ঘিরে ইতিমধ্যে উত্তেজনা শুরু হয়েছে দর্শকমহলে। পরিচালকের অন্যান্য ছবিগুলির মতো গতিময় নয়, বরং এই ছবির ট্রেলার শুরু থেকেই যেন কিছুটা ধীরগতিতে এগিয়ে যেতে দেখা গেছে। গোটা ছবি জুড়ে আগাগোড়া একটা ক্লাসিক মেজাজ বজায় রেখেছেন অরিন্দম। ট্রেলার থেকে অনায়াসে আন্দাজ করা যাচ্ছে যে, বর্তমান ও অতীত- দুই পথেই আবর্তিত হবে ছবির গল্প। যারা ক্লাসিক কাজ পছন্দ করেন তাদের নিশ্চয় ভাল লাগবে।

আরও পড়ুন -  ব্রেকের পর নতুন ওয়েব সিরিজ দিয়ে কামব্যাক সকলের প্রিয়, বাহামনির

ছবিতে মহাশ্বেতা তথা মহানন্দার ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রী গার্গী রায়চৌধুরীকে। বিজন ভট্টাচার্যের ভূমিকায় থাকছেন দেবশংকর হালদার। এছাড়াও এই ছবির অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে ইশা সাহা সহ একাধিক অভিনেতা-অভিনেত্রীদের। তবে অভিনেত্রী ইশা সাহা যেন কাহিনির সূত্রধার। এই ছবিতে তাঁর অভিনীত চরিত্রটি কাজ করতে চায় মহানন্দার জীবন নিয়ে।

আরও পড়ুন -  Shaheen Afridi: শাহীন শাহ আফ্রীদি বিয়ে করলেন, শাহিদ আফ্রিদির মেয়েকে, বাবর আজম বার্তা দিলেন

Latest News

Short Film: বউ থাকতে সুন্দরী গার্লফ্রেন্ডের সাথে ভরপুর রোমান্স এই যুবকের, শর্ট ফিল্মটি একদম গোপনে দেখবেন

Short Film: বউ থাকতে সুন্দরী গার্লফ্রেন্ডের সাথে ভরপুর রোমান্স এই যুবকের, শর্ট ফিল্মটি একদম গোপনে দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img