29 C
Kolkata
Wednesday, May 8, 2024

T20 World Cup: শ্রীলঙ্কার সংগ্রহ ১৪১, ইংল্যান্ডের বিপক্ষে

ইংল্যান্ড ও শ্রীলঙ্কা

Must Read

 সুপার টুয়েলভে ইংল্যান্ডের বিপক্ষে শ্রীলঙ্কা সংগ্রহ ১৪১ রান।

শনিবার সেমিফাইনালে উঠার লড়াইয়ে সিডনি ক্রিকেট গ্রাউন্ডে টস হেরে বল করতে নামে ইংল্যান্ড। প্রথমে ব্যাট করে ৮ উইকেট হারিয়ে ১৪১ রান সংগ্রহ করে লঙ্কানরা।

শ্রীলঙ্কা বিনা উইকেট ৩৯ রান তোলার পর প্রথম উইকেট হারায় তারা। ১৪ বলে ১৮ রান করে আউট হন ওপেনার কুশল মেন্ডিস। ধনঞ্জয়া ডি সিলভাকে নিয়ে ঘুরে দাঁড়ানোর চেষ্টা করেন আরেক ওপেনার পাথুম নিশাঙ্কা। ধনঞ্জয়ার সঙ্গে জুটি থামে দলীয় ৭২ রানে। ১১ বলের মোকাবিলায় ধনঞ্জয়া করেন মাত্র ৯ রান।

আরও পড়ুন -  IND vs PAK: বিরাট কোহলিকে কি বলেছিলেন পান্ডিয়া? দুটি শব্দ আমাকে অনুপ্রাণিত করেছিল

 নিশাঙ্কা তুলে নেন দারুণ ফিফটি। এর মাঝেই বিদায় নেন চারিথ আসালাঙ্কা (৮)। দলকে ১১৮ রানে রেখে চতুর্থ ব্যাটার হিসেবে ড্রেসিংরুমে যান নিশাঙ্কা। ৪৫ বলে ২ চার ও ৫ ছক্কায় ৬৭ রানের ঝলমলে এক ইনিংস।

আরও পড়ুন -  Ben Stokes: ফিরলেন বেন স্টোকস

এরপর রান আসে কেবল ভানুকা রাজাপক্ষের (২২) ব্যাট থেকে। অধিনায়ক শানাকা করেন মাত্র ৩ রান। এছাড়া শেষদিকে ৯ বলে ৯ রান করে রানআউট হয়ে ফেরেন ওয়ানিন্দু হাসারাঙ্গা।

আরও পড়ুন -  Social Media Closed: সামাজিক যোগাযোগ মাধ্যম বন্ধ, শ্রীলংকায়

বল হাতে ৩ উইকেট নেন ইংল্যান্ডের মার্ক উড। এছাড়া ১টি করে উইকেট নিয়েছেন বেন স্টোকস, ক্রিস ওকস, স্যাম কারান ও আদিল রশিদ। ছবিঃ সংগৃহীত।

Latest News

Gold Price Today: ক্রেতারা চিন্তায়, সোনার দাম আবার চড়ল, কলকাতার বাজারদর আজ কি রয়েছে?

Gold Price Today: ক্রেতারা চিন্তায়, সোনার দাম আবার চড়ল, কলকাতার বাজারদর আজ কি রয়েছে? ভারতবর্ষে সোনার ব্যবহার: ঐতিহ্য ও আধুনিকতার এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img