40 C
Kolkata
Monday, April 29, 2024

IND vs PAK: বিরাট কোহলিকে কি বলেছিলেন পান্ডিয়া? দুটি শব্দ আমাকে অনুপ্রাণিত করেছিল

Must Read

টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম ম্যাচে শক্তিশালী পাকিস্তানকে কার্যত একাই পরাজিত করলেন রান মাস্টার বিরাট কোহলি।

 প্রশংসার ঝড় বইছে সোশ্যাল মিডিয়ায়। আজ মেলবোর্নের ২২ গজে টি-টোয়েন্টি বিশ্বকাপের গুরুত্বপূর্ণ ম্যাচটি প্রায় একার দৌলতে জিতিয়েছেন বিরাট কোহলি। এদিন ভারতের দুঃসময়ে ৫৩ বলে অপরাজিত ৮২ রানের ধ্বংসাত্মক ইনিংস খেলেন। এক সময় ম্যাচ জয় যখন ভারতের কাছে দুঃস্বপ্ন বলে মনে হচ্ছিল ঠিক তখনই ম্যাচের সমস্ত দায়িত্ব নিজের কাঁধে তুলে নেন বিরাট কোহলি।

আরও পড়ুন -  World Cup 2023: পাকিস্তান বিশ্বকাপ খেলতে ভারতে আসবে কি? প্রধানমন্ত্রীর কার্যালয়ে চিঠি পৌঁছালো

২০১৯ সালের পর থেকে আন্তর্জাতিক ক্রিকেটে তেমনভাবে বিচরণ না করলেও ২০২২ সালে স্বপ্নের ফর্মে রয়েছেন বিরাট কোহলি। এশিয়া কাপের পর এবার টি-টোয়েন্টি বিশ্বকাপে তার ধ্বংসাত্মক জ্বালামুখের প্রকোপে পড়ে এদিন উড়ে গেল বাবার আজমের পাকিস্তান। ওপেন জুটিত রোহিত শর্মা এবং কে এল রাহুলের ব্যর্থ ইনিংস শেষে ব্যাট হাতে কিছুটা আশা জাগিয়েছিলেন সূর্য কুমার যাদব। খুব কম সময়ে উইকেট রক্ষকের হাতে সহজ ক্যাচ তুলে দেন তিনি। হার্দিক পান্ডিয়ার সাথে জুটি বেঁধে ধ্বংসাত্মক ইনিংস খেলেন বিরাট কোহলি।

আরও পড়ুন -  ছোটবেলার দিনগুলি

পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচে বিরাট কোহলির ক্লাস দেখেছে ক্রিকেটের প্রেমীরা। মাঠের চারিদিকে শর্ট খেলার পাশাপাশি একাধিক ওভার বাউন্ডারি মেরেছেন বিরাট কোহলি। এমনকি ম্যাচ শেষে ম্যাচ জয়ের নায়ক নির্বাচিত হয়েছেন তিনি। পুরস্কার তুলে নিতে গিয়ে তিনি বলেন, ব্যাটিং করার সময় হার্দিক পান্ডিয়ার দুটি শব্দ আমাকে অনুপ্রাণিত করেছে। পুরস্কার মঞ্চে গিয়ে তিনি বলেন, “হার্দিক আমার কাছে গিয়ে বলেছিল নিজের উপর বিশ্বাস রাখো।” আর আমি সেটাই করেছি, ফলশ্রুতিতে আজকের ম্যাচে জয়।

আরও পড়ুন -  IPL 2023: আইপিএলে দিল্লির বিপক্ষে নজিরবিহীন রেকর্ড, ৪ ওভারে ১৬ ডট বল!

Latest News

Vande Metro Train: ছুটবে বন্দে মেট্রো ট্রেন এই শহরগুলিতে

Vande Metro Train: ছুটবে বন্দে মেট্রো ট্রেন এই শহরগুলিতে।  এবারে আসছে বন্দে মেট্রো, বন্দে ভারত ট্রেনের পর। ভারতীয় রেল শীঘ্রই...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img