32 C
Kolkata
Friday, May 17, 2024

একগুচ্ছ বাড়তি মেট্রো ভাইফোঁটায়, জানিয়ে দিল মেট্রো রেলওয়ে

Must Read

বাড়তি ট্রেন চালানোর কথা ঘোষণা করে দিল কলকাতা মেট্রো ভাইফোঁটা উপলক্ষ্যে। ভাইফোঁটা দিন যাত্রীদের সুবিধার্থে আপডাউন মিলিয়ে ১১৭টি করে মোট ২৩৪ টি ট্রেন চালাবে ভারতীয় রেলওয়ে।

 ইস্ট ওয়েস্ট মেট্রো চালাবে মোট ৯০টি ট্রেন। কলকাতা মেট্রো রেলের তরফের রবিবার বিজ্ঞপ্তি দিয়ে জানিয়ে দেওয়া হয়েছে, আগামী ২৭ অক্টোবর ভাইফোঁটার দিন কবি সুভাষ থেকে দমদম এবং দমদম থেকে কবি সুভাষের প্রথম মেট্রো ছাড়বে সকাল ৬ টা ৫০ মিনিটে। অন্যদিকে দমদম থেকে দক্ষিণেশ্বরের প্রথম মেট্রো ছাড়বে সকাল ৬ টা ৫৫ মিনিটে। এছাড়া দক্ষিণেশ্বর থেকে কবি সুভাষের প্রথম মেট্রো ছাড়বে সকাল ৭টায়।

আরও পড়ুন -  মাস্ক ব্যবহার ছাড়া মেট্রোয় উঠতে দেওয়া হবে না

দক্ষিণেশ্বর থেকে কবি সুভাষের শেষ মেট্রো ছাড়বে রাত ৯ টা ২৮ মিনিটে। ভাইফোঁটার দিন উপলক্ষে মেট্রোর সময় পরিবর্তন করা হয়েছে। অন্যদিকে কবি সুভাষ থেকে দক্ষিণেশ্বরের শেষ মেট্রো ছাড়বে রাত সাড়ে ৯ টায়। দমদম থেকে কবি সুভাষ এবং কবি সুভাষ থেকে দমদমের শেষ মেট্রো ছাড়বে রাত ৯ টা ৪০ মিনি।

আরও পড়ুন -  হোম কোয়ারেন্টিনে বসে না থেকে, ছবি এঁকে সকলকে পোস্ট করেছে আমাদের প্রিয় রাণীমা, মানে দিতিপ্রিয়া

ইস্ট ওয়েস্ট মেট্রোর ক্ষেত্রে ভাইফোঁটার দিন ২০ মিনিট অন্তর অন্তর ট্রেন চলবে বলে জানিয়ে দিয়েছে মেট্রো রেলওয়ে।

শিয়ালদহ থেকে সল্টলেক যাওয়ার জন্য সেদিন প্রথম মেট্রো ছাড়বে সকাল ৬:৫৫ মিনিটে। সল্টলেক থেকে শিয়ালদার প্রথম মেট্রো ছাড়বে সকাল ৭:০০ টায়। ভাইফোঁটার দিন শিয়ালদহ থেকে সল্টলেকের শেষ মেট্রো ছাড়বে রাত ৯টা ৩৫ এ। সল্টলেক থেকে শিয়ালদহের শেষ মেট্রো ছাড়বে রাত ৯ টা ৪০ মিনিটে।

আরও পড়ুন -  CBI-এর ডাকে মেয়ে নিয়ে তড়িঘড়ি কলকাতা ছুটলেন শিক্ষা প্রতি মন্ত্রী পরেশ চন্দ্র অধিকারী

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img