41 C
Kolkata
Friday, April 19, 2024

Madhumita Sarcar: পাখি এখন ডানা মেলেছে দক্ষিণের জগতে, অভিনেত্রী মধুমিতা

Must Read

কাজ নিয়ে ছুটে বেড়াচ্ছেন মধুমিতা সরকার। এক দন্ড বিশ্রাম নিতে সময় পাচ্ছে না। এই কয়েক বছরে টলিউডের আনাচ-কানাচ চেনা হয়ে গেছে। কয়েকদিন ধরে বাংলা মিডিয়াম এবং ইংলিশ মিডিয়াম নিয়ে বিস্তর বিতর্ক হয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে। এইসবের মাঝখানে বাংলা এবং ইংরেজি বাদ দিয়ে মধুমিতা সরকার রপ্ত করছেন নতুন ভাষা।

টলিউড ইন্ডাস্ট্রি কাঁপিয়ে ছোটপর্দার সেই পাখি এখন ডানা মেলেছে দক্ষিণের জগতে। দক্ষিণের সিনেমায় খুব শীঘ্রই অভিষেক হতে চলেছে তার। এমনকি নায়িকা হিসেবেই সেখানে আত্মপ্রকাশ করবেন তিনি এবং তার বিপরীতে থাকবে চলেছেন তুমুল জনপ্রিয় এক সুপারস্টার।

আরও পড়ুন -  Kenya: কেনিয়ার কৃষকরা দিশেহারা, কুইলিয়া পাখির তাণ্ডবে

ছোটপর্দা দিয়ে শুরু হয়েছিল মধুমিতার যাত্রা। জনপ্রিয় টিভি চ্যানেল সানন্দা টিভিতে ২০১১ সালে ‘সবিনয় নিবেদন’ ধারাবাহিকে। বিপরীতে ছিলেন তাঁর প্রাক্তন স্বামী সৌরভ চক্রবর্তী। এর পর স্টার জলসায় চুটিয়ে তিনি বিভিন্ন ধারাবাহিকে অভিনয় করেন।

আরও পড়ুন -  TV Channel Cost: টিভিতে এই সব চ্যানেলগুলি দেখলে দিতে হবে বেশি টাকা, মাথায় হাত বিনোদন ভক্তদের

বোঝেনা সে বোঝেনা তাকে জনপ্রিয়তার তুঙ্গে নিয়ে আসে। তারপর লাভ আজ কাল পরশুর মাধ্যমে টলিউড ইন্ডাস্ট্রিতে নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন তিনি। এরপর তাকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। তার শেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা চিনি বেশ ভালো কমার্শিয়াল হিট।

এই বছরেই মুক্তি পেতে চলেছে কুলের আচার। তার সঙ্গে দেখা যাবে ইন্দ্রানী হালদার এবং বিক্রম চ্যাটার্জীকে।  অল্প বয়সে পরপর সাফল্যের মুখ দেখেছেন মধুমিতা। এবার তিনি দক্ষিণেও পা রাখছেন। যদিও এই বিষয়ে মধুমিতা স্পিক টি নট। সংবাদ মাধ্যমে তিনি এই বিষয়ে মুখ খুলতে নারাজ। বিষয়টি পাকাপাকি করতে তিনি আরও সময় চেয়ে নিয়েছেন।

আরও পড়ুন -  Sudipta Chakrabarty: এনগেজমেন্ট সেরে ফেলল ইষ্টিকুটুম-র ‘বাহা’ - সুদীপ্তা!

তার শেষ মুক্তিপ্রাপ্ত কাজ হল উত্তরণ।

Latest News

Gold Price Today: কমে গেল সোনার দাম, কলকাতায় গয়নার দাম কি?

Gold Price Today: কমে গেল সোনার দাম, কলকাতায় গয়নার দাম কি? ভারতবর্ষে সোনার ব্যবহার:ঐতিহ্য ও আধুনিকতার এক অপূর্ব মেলবন্ধন ভারতের ইতিহাস...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img