23 C
Kolkata
Wednesday, May 8, 2024

সপাটে জবাব দিলেন শুভশ্রী, শরীর নিয়ে কটুক্তি’র

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ    সব কষ্ট সহ্য করে যখন নিজের সন্তানকে কোলে তুলে নেয় একজন মা তখন পুরোনো সব কষ্ট ভুলে যায়। অন্তঃসত্ত্বা কালীন সময়ে এক মায়ের শরীরে বিপুল পরিবর্তন আসে। কিন্তু অনেকে তা নিয়ে শুরু করে নানান কটাক্ষ। বিশেষত এই কটাক্ষের মুখোমুখি হতে হয় বিভিন্ন অভিনেত্রীকে।

গত বছর সেপ্টেম্বর মাসে এক ছেলের মা হয়েছেন শুভশ্রী। স্বাভাবিকভাবেই মা হওয়ার সুবাদে অন্যনদের মতো শুভশ্রীর শরীরে বেশ কিছু শারীরিক পরিবর্তন এসেছে। ইউভানের জন্মের পরে নায়িকার শরীরে বিস্তর বেবি ফ্যাট ছিল। ইউভানকে বেবি ফিডিং এর জন্য তিনি নিজের শরীরের মেদ ঝরানোর জন্য সেভাবে কোনো ঝুঁকি নেননি। তবে ছেলেকে দেখাশোনার পাশাপাশি ধীরে ধীরে যোগব্যায়াম আর জিমের মাধ্যমে নিজেদের মেদ ঝরাচ্ছেন। মা হওয়ার পর লকডাউনের আগে নতুন ভাবে কাজে ফিরলেন অভিনেত্রী শুভশ্রী। এক ড্যান্স রিয়ালিটি শোয়ের বিচারক তিনি। কাজে ফিরতেই নিজের শরীরচর্চার পাশাপাশি নির্দষ্ট ডায়েট ও ফলো করছেন। তবে পুরোটাই করছেন নিজেকে ক্যামেরার সামনে প্রেজেন্টেবল করতে। এখন অভিনেত্রী আগের থেকে অনেকটাই ওজন কমিয়ে নিয়েছে। তবু এক শ্রেণী মানুষ আছে যাদের কাজ না থাকায় সোশ্যাল মিডিয়াতে নানান কটাক্ষ করতে ভোলেননা। বার বার অভিনেত্রী বডি শেমিং এর স্বীকার হয়েছেন। কেউ কেউ লিখছে ‘ওরে বাবা এতো মোটা হয়ে গিয়েছেন’, ‘আরও রোগা হন দেখতে সুন্দর লাগবে’।

শরীরের নিয়ে নিয়মিত এই ধরণের কটুক্তি শুনতে শুনতে বিরক্ত অভিনেত্রী। এবার বডি শেমিংয়ের বিরুদ্ধে কড়া জবাব দিলেন শুভশ্রী। সম্প্রতি অভিনেত্রী নিজের একটি ছবি শেয়ার করেছিলেন। সেই ছবিতে দেখা গিয়েছে সবুজ শাড়ি আর স্লিভলেস ব্লাউজ, গা ভর্তি সোনার গয়না আর চোখে সানগ্লাস আর মাথায় খোপা। সাথে লিখলেন, তোমার সৌন্দর্যের ব্যখ্যা তুমি নিজে করবে। সমাজ তোমার সৌন্দর্যের ব্যখ্যা নেবে না’। ট্রোলারদের সাপটে জবাব দিলেন অভিনেত্রী। অভিনেত্রীর এক পরিচিতকে এক ইউজার সরাসরি মেসেজ করে বলেছেন,‘তুমি তো শুভশ্রী দিদির খুব কাছে আছো তাই তোমার কাছে একটা অনুরোধ, প্লিজ শুভশ্রীদিকে বলো আগের মতো আরও স্লিম হতে। আরও স্লিম হলে আরও বেশি সুন্দর লাগবে অভিনেত্রীকে’। এই বার্তার পালটা জবাব দিয়েছেন শুভশ্রীর সেই পরিচিত ব্যক্তিটি। সেখানে তাঁর উত্তরে স্পষ্ট লেখেন, শিশুর জন্ম দেওয়ার পর একজন নারীর শরীরে নানান পরিবর্তন হয়। অনেক জটিলতাও তৈরি হয়। আর ওজন কমানো কোনও জাদুমন্ত্র নয়। শুভশ্রী একজন অভিনেত্রী হলেও একজন রক্তমাংসের মানুষ। সুতরাং, শুভশ্রী নিজের ওজন কমাবেন কি কমাবেন না, সেটা শুভশ্রীর ব্যক্তিগত সিদ্ধান্ত’।

আরও পড়ুন -  Darjeeling: দার্জিলিং এ শিলাবৃষ্টি, বরফ কুচিতে ঢাকা পড়ল রাস্তাঘাট

Latest News

Web Series: ঝড় উড়িয়েছে নেটজগতে রোমান্সে ভরপুর ওয়েব সিরিজটি, একদম বাচ্চাদের সামনে দেখবেন না

Web Series: ঝড় উড়িয়েছে নেটজগতে রোমান্সে ভরপুর ওয়েব সিরিজটি, একদম বাচ্চাদের সামনে দেখবেন না।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img