32 C
Kolkata
Wednesday, May 1, 2024

Kareena Kapoor Khan: সমালোচনার শিকার করিনা, নগ্ন দৃশ্যে অভিনয়

Must Read

করিনা কাপুর খান (Kareena Kapoor khan)কে বহুবার চুম্বন দৃশ্যে অভিনয় করতে দেখা গেলেও দু-একটি ফিল্ম ছাড়া তাঁকে নগ্ন দৃশ্যে অভিনয় করতে দেখা যায়নি। ‘কুরবান’ ফিল্মের পোস্টারে তাঁর নগ্ন পিঠ নিয়ে বিতর্ক তৈরি হয়েছিল।

 করিনার কাছে এসেছিল হুমকি ভরা মেসেজ। তারপরেও ‘হিরোইন’ ফিল্মে তিনি অত্যন্ত বোল্ড একটি দৃশ্যে অভিনয় করেছিলেন। ‘কুরবান’-এর তুলনায় এই দৃশ্যটি তত বোল্ড নয়।

আরও পড়ুন -  Kareena Kapoor Khan: দুই ছেলেকে কোলে নিয়ে মাতৃ দিবস উদযাপন, করিনা বেগম সাহেবার

 মূল কারণ হল করিনা ও সইফ আলি খান (Saif Ali Khan)এর বিয়ে। ‘হিরোইন’-এর শুটিংয়ের আগে সইফ ও করিনার বাগদান হয়ে গিয়েছিল। ঠিক হয়ে গিয়েছিল বিয়ের দিন-ক্ষণ। কিন্তু ‘হিরোইন’ এর প্রস্তাব প্রথমে এসেছিল ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan)এর কাছে। ঐশ্বর্য এই ফিল্মের বেশ কিছুটা অংশ শুট করার পর জানা যায়, তিনি অন্তঃসত্ত্বা। ফলে ঐশ্বর্য ফিল্ম থেকে সরে যান। সেই স্থানে এই ফিল্মে অভিনয়ের প্রস্তাব আসে করিনার কাছে। চিত্রনাট্য করিনার অত্যন্ত পছন্দের হলেও ফিল্মের ন্যুড দৃশ্যের কথা শুনে প্রথমে একটু চিন্তায় পড়ে গিয়েছিলেন।

Latest News

Web Series: উল্লুতে এবার রিলিজ করেছে সাহসী ওয়েব সিরিজ, পরিবারের সঙ্গে দেখা যাবে না

Web Series: উল্লুতে এবার রিলিজ করেছে সাহসী ওয়েব সিরিজ, পরিবারের সঙ্গে দেখা যাবে না।  করোনার সময় মানুষ ঘরের মধ্যে বন্দি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img