42 C
Kolkata
Monday, April 29, 2024

Janmashtami: জন্মাষ্টমীর গোপাল পূজিত হচ্ছে, বাংলার ঘরে ঘরে

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ  হাওড়ার উত্তর বাকসাড়া অঞ্চলে গোপাল ঠাকুরের পুজো হলো ঘোষ বাড়িতে। আজ শুভ  জন্মাষ্টমী। অনেকের বাড়িতেই গোপাল পূজিত হয়ে থাকেন। আপনার সাধ্যমত গোপালকে প্রসাদ দিতে পারেন। গোপাল পূজার দিন অবশ্যই এই একটি মন্ত্র আপনি জপ করতে পারেন। এই একটি মন্ত্র আবার জীবনকে পাল্টে দিতে পারে। অর্থনৈতিক সমৃদ্ধি আনতে পারে।

আরও পড়ুন -  Shiv Pujo: মহাদেবের পুজো করুন ১ টাকার কয়েন ও সুপারি দিয়ে, সংসার ভরে উঠবে

জন্মাষ্টমীর দিন অবশ্যই গোপালের সামনে হলুদ বস্ত্রে বসুন। পরিষ্কার কাপড় পরিষ্কার মনে গোপালের থেকে সমস্ত মনস্কামনা চাইতে পারেন। আপনি যদি মন ভরে গোপালকে ডাকেন, তাহলে আপনার সমস্ত মনষ্কামনা পূর্ণ হবে। তবে পুজো করার পাশাপাশি আপনি যদি এই একটি মন্ত্র জপ করেন তাহলে আপনার জীবনের সমস্ত সমস্যা দূর হয়ে যাবে। আজকের দিনে ঘরে ঘরে গোপাল পূজিত হন। কিন্তু গোপাল ঠাকুর পুজো করার কয়েকটি নিয়ম আছে। নিয়ম যদি আপনি মেনে চলতে না পারেন বা না নিয়ম মেনে নিয়ে আপনি যদি গোপালের পুজো করেন, তাহলে কিন্তু হিতে বিপরীত হতে পারে। তাই সমস্ত নিয়ম মেনে গোপাল ঠাকুরকেও হলুদ বস্ত্র দিয়ে সাজিয়ে সুন্দর করে আপনি পুজো করুন। পুজো করার সময় একটি মন্ত্র আপনাকে বলতে হবে। মন্ত্রটি হলো, ‘হে কৃষ্ণ করুণা সিন্ধু দীনবন্ধু জগৎপথে গোপেশ গোপিকাকান্ত রাধাকান্ত নমস্তুতে’।

আরও পড়ুন -  Road Accident: সংগীতশিল্পী দিনাত জাহান মুন্নী, সড়ক দুর্ঘটনায় আহত

Latest News

সামার স্পেশাল ট্রেনের জন্য দুটি নতুন ট্রেন Indian Railway নিয়ে এলো

সামার স্পেশাল ট্রেনের জন্য দুটি নতুন ট্রেন Indian Railway নিয়ে এলো।  আবার শুরু হচ্ছে নতুন ট্রেন পরিষেবা গুয়াহাটি ও নিউ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img