29 C
Kolkata
Friday, May 3, 2024

Shiv Pujo: মহাদেবের পুজো করুন ১ টাকার কয়েন ও সুপারি দিয়ে, সংসার ভরে উঠবে

Must Read

 ১ টাকার কয়েন কে দেবাদিদেব মহাদেবের সামনে একটি কলা পাতার মধ্যে রাখতে হবে। এর সঙ্গে রাখতে হবে একটি সুপুরি। পরিষ্কার করে দেবাদিদেব মহাদেবের পুজো করতে হবে ও মনে মনে তার নাম জপ করতে হবে।

 ভাদ্র মাসে যদিও মালক্ষ্মীর মাস কিন্তু ভাদ্রমাসের দেবাদিদেব মহাদেবের এই ছোট্ট টোটকাটি যদি আপনি করতে পারেন তাহলে আপনি ও আপনার সংসার সকলেই খুব সুখে থাকবে। এই ছোট ছোট টোটকা করার সাথে সাথে আপনাকে করতে হবে প্রচুর পরিশ্রম না হলে কিন্তু আপনার কোন কাজে সফল হবেনা কাজকে সফল করতে গেলে আপনাকে পরিশ্রমের পাশাপাশি এই ছোটখাটো টোটকাগুলি অবশ্যই মেনে চলতে হবে। শুধুমাত্র টোটকা পালন করব আর অলসতা নিয়ে সারাদিন বসে থাকবো ভালো খবর এর আশায় তাহলে কিন্তু এই কাজগুলি কিছুতেই সম্পন্ন হবে না।

আরও পড়ুন -  দেশে-বিদেশে করেছেন প্রচুর স্টেজ শো, রইলো বনগাঁর মেয়ে অরুণিতার আসল পরিচয়

 ভাদ্র মাসে অবশ্যই মা লক্ষ্মীর পাশাপাশি দেবাদিদেব মহাদেবের পুজো করুন। এই এক টাকার একটি কয়েন এবং সুপুরি দিয়ে তবে এই দুটি জিনিস কিন্তু কলা পাতার উপরে রাখতে ভুলবেন না। কলাপাতার সামনের অংশ কেটে নিয়ে তারপরে এই জিনিসটিকে রাখতে হবে। তবে কলাপাতাকে গাছ থেকে পেড়ে ভালো করে পরিষ্কার করে নিয়ে গঙ্গার জলে পরিশুদ্ধ করে নিয়ে এই ছোট্ট টোটকা টি আপনাকে পালন করতে হবে। ভাদ্রমাসের এই শেষ কটা দিন যদি এই ছোট্ট টোটকা টি পালন করেন তাহলে আপনার সংসার ভরে উঠবে।

আরও পড়ুন -  বিপদে পড়লে জয় বাবা লোকনাথকে স্মরণ করুন, বাবা আপনাকে রক্ষা করবেন

Latest News

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+ উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img