36 C
Kolkata
Thursday, May 2, 2024

BigNews: ছাত্র-ছাত্রীদের জন্য সুখবর, বড় নির্দেশ দিলো UGC, উপকৃত হবে সারা দেশের শিক্ষার্থীরা

Must Read

ইউজিসি আজ জাতি ও সম্প্রদায়ের মধ্যে বিভাজন ঘটাতে দিলো বড় নির্দেশ। আজ ইউজিসি জানিয়েছে শিক্ষা প্রতিষ্ঠানের বিষয় নিয়ে তফসিলি জাতি উপজাতি সম্প্রদায়ের পড়ুয়ারা যাতে সহজেই অভিযোগ জানাতে পারেন। সেই জন্য ভারতের সমস্ত বিশ্ববিদ্যালয় -কলেজ -উচ্চশিক্ষা প্রতিষ্ঠানের ওয়েবসাইটে রাখতে হবে আলাদা একটি পেজ। সেই সাথে থাকতে হবে শিক্ষা প্রতিষ্ঠান ও রেজিস্টারের কাছে অভিযোগ জানানোর সুবিধাও। ছাত্র -ছাত্রীদের অভিযোগ পাওয়ার পর অভিযুক্তের বিরুধ্যে নিতে হবে দ্রুত ব্যব্যস্থা।

আরও পড়ুন -  Web Series: সাহসী দৃশ্য সঙ্গে কমেডি, এই ওয়েব সিরিজ ঝড় তুললো নেটদুনিয়ায়

(আধুনিক ব্যস্ততার যুগে মানুষ এখন ব্যস্ত ঘড়ির কাটার থেকেও বেশি। তাই সবদিক খেয়াল রেখেই আমরা এখন থেকে বিস্তারিতর পরিবর্তে আপনাদের জন্য নিয়ে এসেছি এক অভিনব বিষয়। আপনাদের সময় বাঁচাতে ও সম্পূর্ণ খবর কয়েক মুহূর্তের মধ্যে জানিয়ে দেওয়ার জন্য আমরা শুরু করেছি ‘Short News ‘ বিভাগ যার মাধ্যমে আপনারা জানতে পারবেন বস্তু নিস্ট সঠিক ও সম্পূর্ণ খবর। অতিরিক্ত শব্দের কচকচি নয় যা আপনার জানার দরকার তাই থাকবে এই বিভাগে নিয়মিত আপডেট পেতে তাই ফলো করুন আমাদের পেজ। আর সাথে থাকুন আমাদের।)

আরও পড়ুন -  ডিপ্রশনে ভুগেছিলেন অভিনেত্রী Sameera Reddy, মা হওয়ার পর, জানালেন নিজের এমন পরিস্থিতি

Latest News

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img