35 C
Kolkata
Wednesday, May 15, 2024

OMG! দেশের সবথেকে ‘ধনী’ ভিখারি, মাসিক আয় ৭৫,০০০ টাকা! রইলো বিস্তারিত পরিচয়

Must Read

তার সম্পর্কে প্রথমবার কেউ শুনলেই চমকে যায়। তিনি হলেন দেশের একজন অন্যতম ধনী ভিখারি। তার মাসিক আয় ৭৫ হাজার টাকা। তার নাম ভরত জৈন। ভিক্ষা করেই ভরাট দুটি এপার্টমেন্টের মালিক। তার মধ্যে একটির দাম ৭০ লক্ষ টাকা। ভরাট তার বাড়িতে বাবা ,দুই ভাই, স্ত্রী ও দুই ছেলে নিয়ে বাস করে। এপার্টমেন্ট ছাড়াও ভরতের একটি নিজস্ব দোকান রয়েছে। সেই দোকান ভাড়া দিয়ে তার মাসিক আয় হয় ১০ হাজার টাকা। তিনি আজ মুম্বাইয়ের পেরোল এলাকায় ভিক্ষাকরেন। মুম্বাইয়ের আর এক ভিখারি কৃষ্ণান কুমার তিনি আয়ের দিক থেকে রয়েছেন দ্বিতীয় স্থানে তার প্রতিমাসে উপার্জন ৫৫০০০ টাকা। তবে এই ধনী ভিখারির তালিকায় রয়েছেন কলকাতার লক্ষ্মী দাস তার মাসিক উপার্জন হয় ৩০ হাজার টাকা।

আরও পড়ুন -  Pia Jannatul: পিয়া জান্নাতুল, নতুন এক জগৎকে চিনছি

(আধুনিক ব্যস্ততার যুগে মানুষ এখন ব্যস্ত ঘড়ির কাটার থেকেও বেশি। তাই সবদিক খেয়াল রেখেই আমরা এখন থেকে বিস্তারিতর পরিবর্তে আপনাদের জন্য নিয়ে এসেছি এক অভিনব বিষয়। আপনাদের সময় বাঁচাতে ও সম্পূর্ণ খবর কয়েক মুহূর্তের মধ্যে জানিয়ে দেওয়ার জন্য আমরা শুরু করেছি ‘Short News ‘ বিভাগ যার মাধ্যমে আপনারা জানতে পারবেন বস্তু নিস্ট সঠিক ও সম্পূর্ণ খবর। অতিরিক্ত শব্দের কচকচি নয় যা আপনার জানার দরকার তাই থাকবে এই বিভাগে নিয়মিত আপডেট পেতে তাই ফলো করুন আমাদের পেজ। আর সাথে থাকুন আমাদের।)

আরও পড়ুন -  পরিনীতি চোপড়া opps moment এর শিকার হয়েছিলেন, স্টেজে শর্ট ড্রেসে, ভিডিও ভাইরাল

Latest News

সেই তাপপ্রবাহ কি আবার আসবে? বৃষ্টির পূর্বাভাস রয়েছে কয়েকটি জেলায় আজকে

সেই তাপপ্রবাহ কি আবার আসবে? বৃষ্টির পূর্বাভাস রয়েছে কয়েকটি জেলায় আজকে।  গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল, বছরের সেই...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img